Menu
 
       
বাংলাদেশ

পুলিশের বিশেষ অভিযানে ১১ জুয়ারী আটক


 
পুলিশের বিশেষ অভিযানে ১১ জুয়ারী আটক  3510 
 

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে শিলং তীর খেলার অপরাধে ১১জনকে আটক করা হয়েছে।  আজ বৃহস্পতিবার ভোরে সদর মডেল থানার ওসি(তদন্ত) আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশ সদস্যরা শহরের বিভিন্ন স্থানে  অভিযান চালিয়ে ১১ জন  জোয়ারীকে আটক করা হয়েছে।
আটককৃতরা হলেন শহরের ইব্রাহিম পুরের নৃপেন্দ্র দাসের ছেলে শংকর দাস(৩০),নারায়ন শুল্ক বৈদ্যর ছেলে মানিক শুল্ক বৈদ্য(৩০), মৃত গিরেন্দ্র দাসের ছেলে সমর দাস(৩০),বিষু দাসের ছেলে আনন্দ দাস(২৮)ও বিমল দাস(৩৮),তৈঘরিয়া লম্বাহাটি এলাকার মৃত সৈয়দ আলীর পুত্র মো: শাহাব উদ্দিন(৩৮), রেজাউল ইসলামের ছেলে মো: শামীম(২৫), পশ্চিম হাজীপাড়া এলাকার মৃত কিবরিয়া মিয়ার ছেলে হোসেন আলী(৪২),ওয়েজখালী এলাকার মো: নুর আলী মিয়ার ছেলে মো: রাজু আহমদ(২৮),নতুন পাড়া এলাকার সময় পালের ছেলে সঞ্জিত পাল (৩২),তেঘরিয়া ঈদগা মহল্লা এলাকার আমির উদ্দিন এর ছেলে মেহেদী হাসান(৩১)।
মডেল থানার ওসি(তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বলেন,শহরে বেশ কিছুদিন যাবত শিলং তীর নামক একটি জুয়া খেলায় আকৃষ্ট হয়ে শহরের যুবসমাজ, স্কুল ও কলেজগামী ছাত্রছাত্রীসহ কিছু পরিবারের মহিলারাও টাকার বিনিময়ে এই খেলায় অংশগ্রহন করে সর্ব¯^ হারিয়ে কর্মহীন হয়ে পড়েছেন। ফলে শহরের বিভিন্ন বাসাবাড়িতে আশংক্সখাজনকহারে ছুরি ছিনতাই বৃদ্ধি পেয়েছে ।  
কুলেন্দু শেখর দাস
সুনামগঞ্জ প্রতিনিধি

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2