Menu
 
       
বিনোদন

"সরকার চাইছে সকলের এইডস হোক"


 
"সরকার চাইছে সকলের এইডস হোক"  40170 
 

কনডমের বিজ্ঞাপন প্রচার নিয়ে বেশ কয়েকদিন হলো আলোচনা-সমালোচনা চলছে ভারতে। দেশটির সরকার নিয়ম করে সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত কনডমের বিজ্ঞাপন দেখানো যাবে না বলে নিয়ম করে দিয়েছে।

এতদিন ভারতে সানি লিওন ও বিপাশা বসুর কনডমের বিজ্ঞাপন নিয়ে হইচই হয়েছে। এবার সে পথে হেঁটে রাখী সাওয়ান্তের কনডমের বিজ্ঞাপনও আসছে। তবে তার আগেই সরকারি নির্দেশ বলবৎ হওয়ায় ক্ষুব্ধ হয়েছেন রাখী। এই বিতর্কে মুখ খুলে এক সর্বভারতীয় সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে ফের নতুন বিতর্ক তৈরি করলেন তিনি।

রাখী বলেছেন, কনডমের বিজ্ঞাপন যত বেশি সম্ভব হওয়া উচিত। তাহলেই লোকে জানবে এইডস থেকে বাঁচতে সুরক্ষিত যৌনজীবন কীভাবে করতে হবে। আর এর বিজ্ঞাপন করে আমি একটি সামাজিক সেবা করছি।

তিনি বলেন, সানি লিওনের বিজ্ঞাপন চলেছে, সরকার কিছু বলেনি। বিপাশা বসুর বিজ্ঞাপন চলেছে তা বন্ধ করা হয়নি। এবার রাখী সাওয়ান্তের বিজ্ঞাপন আসতেই সকলে ভয় পেয়ে গিয়েছে। এত সমস্যা হয়েছে যে সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত কনডমের বিজ্ঞাপন দেওয়া যাবে না বলে জানিয়েছে।

রাখীর কথায়, কনডমের বিজ্ঞাপন বন্ধ হয়ে গেলে ভারতে সকলের এইডস হয়ে যাবে। বাচ্চারা রাতে শুয়ে পড়বে। ওরা জানবে না এর ব্যবহার কী? আর সরকার চাইছে ভারতে সকলের এইডস হোক। আর যদি তা অশ্লীল মনে হয় তাহলে তা সেন্সর করা উচিত, বন্ধ নয়।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

বিনোদন Dhallywod  Hollywood & Other  Bollywood  Film reviews  Shooting spot  Tv  Music 

Banner 2