Menu
 
       
বাংলাদেশ

ছাতকে প্রাইভেটকার খাদে পড়ে নিহত ৪,আহত ১


 
ছাতকে প্রাইভেটকার খাদে পড়ে নিহত ৪,আহত ১  8502 
 

সুনামগঞ্জ: সুনামগঞ্জের ছাতক গোবিন্দগঞ্জ সড়কে একটি মোটর সাইকেল ও ২ জন আরোহীকে  বাচাঁতে গিয়ে একটি  প্রাইভেট কার নিয়ন্ত্রন হারিয়ে পার্শবর্তী খাদে পড়ে ৪ জনের মৃত্যু হয়েছে।
আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টায় একটি প্রাইভেটকার ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের রায় সন্তোষপুর এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এসময় ৪ জনের মৃত্যু হয়। নিহতরা হলেন- বিশ্বনাথ উপজেলার মাহতাবপুর গ্রামের মোঃগিগয়াস উদ্দিনের ছেলে মোঃ তোফায়েল মিয়া,(২৭),সিলেট টুকের বাজার শেখপাড়া এলাকার মোঃ ছুুরাব মিযার ছেলে তায়েব আহমদ(৩৫),ওসমানী নগর থানার গোয়ালাবাজার এলাকার মোঃ ফয়জুল  হকের ছেলে তারেক আহমদ (২৭) ও ওসমানী নগর থানার গোয়ালাবাজার এলাকার শাহজাহান মিয়া(৩২),পিতা অঞ্জাত এবং আহত অপরজন জলেন সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার দশঘর গ্রামের মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ মাছুম আহমদ(২৮)। আহত মাছুমের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  জানা যায়, ছাতকে একটি বিয়ের অনুষ্ঠান শেষে প্রাইভেটকারযোগে চার যুবক সিলেটের টুকেরবাজারে আসছিলেন। এ সময় ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের রায় সন্তোষপুর এলাকায় একটি মোটর সাইকেলে থাকা দুজন আরোহীকে বাচাঁতে গিয়ে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি খাদে পড়ে যায়। আহত প্রাইভেট কারের চালককে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কুলেন্দু শেখর দাস
 সুনামগঞ্জ প্রতিনিধি

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2