Menu
 
       
বাংলাদেশ

বিশ্বম্ভরপুরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১,আহত ৫


 
বিশ্বম্ভরপুরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১,আহত ৫  18486 
 

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের কলায়া গ্রামে জমিতে পানির সেচ দেয়া নিয়ে দু”পক্ষের সংঘর্ষে ১জন নিহত এবং ৫ জন আহত হয়েছে। নিহত ব্যক্তির নাম কানু বিনোদ তালুকদার (৫৮)। তবে আহতদেও নাম ও পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, সোমবার সন্ধ্যা সাড়ে ৫টায় ইউনিয়নের কলায়া গ্রামের কানু বিনোদ তালুকদার (৫৮) তার ছেলে টিটু তালুকদার,টুটুল তালুকদারকে নিয়ে হাওরে নিজ জমিতে পানি সেচ দেয়ার সময় একই গ্রামের সিদ্দিকুর রহমার ও তা ছেলেকে নিয়ে জমিতে এসে কানুকে বাঁধা প্রধান কওে এবং অকথ্য ভাষায় গালাগাল করে। এ নিয়ে দু-পক্ষের মধ্যে প্রথমে কথা কাটাাকটির একপর্যায়ে  সিদ্দিকুর রহমান ও তার লোকজন লাঠিসোঠা হামলা চালায়। এতে কানু বিনোদ তালুকদারের শরীরের বিভিন্ন অংশে দাড়ালো অস্ত্রের আঘাতে তিনি গুরুত্বর আহত হন। পরে স্থানীয় লোকজন এসে তাকেগুরুতর আহত অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে এনে ভর্তি করার পর কর্তব্যরত চিকিৎসক তাকে  মৃত ঘোষনা করেন। 
এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা মনির হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখন পর্যন্ত মামলা দায়ের করা হয়নি।

কুলেন্দু শেখর দাস 
সুনামগঞ্জ প্রতিনিধি 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2