Menu
 
       
বাংলাদেশ

সুনামগঞ্জের জেলহত্যা দিবস উপলক্ষে শোকর‌্যালী


 
সুনামগঞ্জের জেলহত্যা দিবস উপলক্ষে শোকর‌্যালী  4524 
 

সুনামগঞ্জের পৃথক পৃথকভাবে জেলহত্যা দিবস উপলক্ষে শোকর‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  
আজ শুক্রবার বিকেল ৫টায় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র আয়ূব বখত জগলুলের নেতৃত্বে তার অংশের নেতাকর্মীরা পৌর চত্বরে,জেলা আওয়ামীলীগের বর্তমান সাধারন সম্পাদক ব্যারিস্টার এনামুল কবীর ইমন গ্রæপের একাংশের উদ্যোগে শহীদ আবুল হোসেন মিলনায়তনে  এবং জেলা যুবলীগের উদ্যোগে শহরের রমিজ বিপণীস্থ আওয়ামীলীগের কার্যালয়ে শোকর‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। । এ সময় আলাদাভাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ¦ আয়ূব বখত জসলুল, জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ও সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এনামুল কবীর ইমন, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু,যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ প্রমুখ। নেতৃবৃন্দরা বলেন,
স্বাধীনতা বিরোধী পাকিস্থানী হানাদার বাহিনীর প্রেতাত্বা রাজাকার আলবদররা ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট স্বাধীন বাংলা স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার পর ঢাকা কেন্দ্রীয় কারাগারে জাতীয় চারনেতাকে জেলখানায় হত্যা করে দেশের ইতিহাসে আরেকটি  দ্বিতীয় কলঙ্কজনক অধ্যায় রচনা করেছিল। তারা বলেন,এই দেশের মাঠিতে কোন স্বাধীনতা বিরোধীদের রাজনীতি করার নৈতিক কোন অধিকার নেই।  অবিলম্বে সকল মানবতা বিরোধীদের বিচার কার্য সম্পন্ন করে জাতিকে কলংঙ্কমুক্ত করার জন্য সরকারের নিকট জোর দাবী জানান।
 
কুলেন্দু শেখর দাস 
সুনামগঞ্জ প্রতিনিধি 

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2