Menu
 
       
বাংলাদেশ

জাতীয় যুব দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত


 
জাতীয় যুব দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  5148 
 

সুনামগঞ্জ: ‘যুবদের জাগরণ বাংলাদেশের উন্নয়ন’ এই শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জে জাতীয় যুব দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অুনষ্টিত হয়েছে।
আজ বুধবার দুপুর দেড়টায়  জেলা প্রশাসন ও জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের যৌথ আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ আবুল হোসেন মিনলায়তনে আলোচনা সভায় মিলিত হয়।
জেলা যুব উন্নয়নের উপ-পরিচালক মো.হারুন অর রশীদের সভাপতিত্বে ও জেলা যুব উন্নয়নের প্রাঙ্গন শিক্ষার্থী ফেরদৌস তামান্নার পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক সাবিরুল ইসলাম। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার বরকতুল্লা খান, সিভিল সার্জন আশুতোষ দাশ, সুনামগঞ্জ সরকারি কলেজের সহকারী অধ্যাক্ষ শামছুল ইসলাম, জেলা যুব উন্নয়নের ডেপুটি পরিচালক শওকত ইলমাম শামিম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক সাবিরুল ইসলাম বলেন,আজকের যুবসমাজ আগমীদিনের এই বাংলাদেশ পরিচালনায় নেতৃত্ব দিবে। কাজেই প্রতিটি পরিবারের অভিভাবকগণ আরো সচেষ্ট হলে তাদের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করে রাষ্ট্রের উন্নয়নে ভ’মিকা রাখতে সক্ষম হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।   
কুলেন্দু শেখর দাস
সুনামগঞ্জ প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2