Menu
 
       
বাংলাদেশ

টঙ্গীতে- ডাকাতি নগদ অর্থ ও স্বর্নালংকার লুট


 
টঙ্গীতে- ডাকাতি নগদ অর্থ ও স্বর্নালংকার লুট  3744 
 

গাজীপুরের টঙ্গীর হোসেন মার্কেট এলাকায় একটি বাড়িতে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে । ডাকাতরা নগত সাড়ে পাঁচ লাখ টাকা ও ৭০ ভড়ি স্বর্নালংকার লুটে নেয় । পুলিশ ও বাড়ির লোকজন জানায়, আজ সন্ধার দিকে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ২০/২২ জনের একটি ডাকাতদল মোয়াজ্জেমের হোসেনের ৬তলা ভবনের ২য় তলায় নক করে ভিতরে প্রবেশ করতে চায়। বাড়ির মালিকের নাম ধরে ডাক দেয়াতে ঘরে থাকা গৃহকর্মী দরজা খুলতেই ডাকাতরা হুরমুর করে ঘরে ঢুকে গৃহকর্মীকে অস্ত্রেরমূখে ঘরের এক কোনে বসিয়ে রাখে ।সে সময় বাড়ির অন্য অন্যান্ন সদস্যরা কেউ বাড়িতে ছিলেন না । তার কিছুক্ষন পর বাড়ির সবাই বাড়িতে ঢুকতেই ডাতাতরা তাদের সবাইকে অস্ত্রের মুখে ফ্ল্যাটের একটি কক্ষে নিয়ে হাত পা ও মূখ বেঁধে বসিয়ে রেখে ঘরের ৪টি কক্ষের আলমিরা সহ সকল আসবাপপত্র ভেঙ্গে নগদ সাড়ে পাঁচ লাখ টাকা ও ৭০ ভড়ি ¯^র্নালংকার লুটে নেয় ।  পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন । তবে টঙ্গী থানার ওসি ফিরোজ তালুকদার এঘটনায় ক্যামেরায় কোন কথা বলতে রাজি হয়নি ।
 এ রিপোর্ট লেখা পর্যন্ত  থানায় কোন মামলা হয়নি । মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন বাড়ির মালিক ।
এম এ আজিজ
গাজীপুর

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2