Menu
 
       
বাংলাদেশ

রায়পুরায় জাতীয় ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা


 
রায়পুরায় জাতীয় ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা  5538 
 

রায়পুরা: “ইঁদুর ধমন সফল করি, মাঠের ফসল গোলায় ভড়ি” এ স্লোগানকে সামনে রেখে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করেন নরসিংদীর রায়পুরা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।
আজ বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলা সদর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় পরিষদ চত্বরে এসে সমাপ্ত হয়।
র‌্যালিতে অংশ গ্রহন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ শাহ আলম, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার রোজিনা আক্তার, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ রেদোয়ান হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আরাফাত হোসেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা তৌফিক হোসেন খান, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোশারফ হোসেন, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আব্দুল মান্নান প্রমূখ।
র‌্যালি শেষে উপজেলা কৃষি সম্প্রসারণ ট্রেনিং সেন্টারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার পরিচালনা করেন উপ-সহকারী কৃষি অফিসার মোঃ মতিউর রহমান।

মোঃ মোস্তফা খান
রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2