Menu
 
       
বাংলাদেশ

হঠাৎ করে চালের দাম বৃদ্ধির প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন


 
হঠাৎ করে চালের দাম বৃদ্ধির প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন  6474 
 

হঠাৎ করে চালের ১৫ টাকা থেকে বেড়ে ৩০ টাকা হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি। 
আজ মঙ্গলবার দুপুর ১২টায় শহরের পুরাতন বাসস্টেশনে বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলনের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল। 
লিখিত বক্তব্যে বলেন,অকাল বন্যায় ক্ষতিগ্রস্থ হাওরের জেলা সুনামগঞ্জের  দরিদ্র মানুষের জন্য খোলাবাজারে ওএমএস এর চাল ১৫টাকা কেজি ধরে বিক্রি করার কথা থাকলে গত ১৭ সেপ্টেম্বর থেকে হঠাৎ করে কোন ধরনের পূর্ব ঘোষনা ছাড়াই ডিলারগণ প্রতি কেজি ঐ চাল ৩০ টাকা ধরে বিক্রি করায় চরম বিপাকে পড়েছেন হাওরপাড়ের হতদরিদ্র লোকজন। অবিলম্বে ওএমএস এর চাল ১৫টাকা কেজি ধরে খোলা বাজারে বিক্রি করার জন্য সরকারের নিকট জোর দাবী জানান। 
এ সময় উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ,বিএনপি নেতা আকবর আলী,সেলিম উদ্দিন ভুট্রো,রেজাউল,জেলা বিএনপির সহ সভাপতি মোঃ আনিসুল হক,তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল,বিএনপি নেতা নুর হোসেন,জেলা জিয়া পরিষদের আহবায়ক ও পৌর কলেজের  অধ্যক্ষ শেরগুল আহমদ,সুহেল আহমদ,নুরুল আলম,মোনাজ্জির হোসেন , মাহমুদুর রহমান প্রমুখ। 

কুলেন্দু শেখর দাস 
সুনামগঞ্জ প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2