Menu
 
       
বাংলাদেশ

দোহালিয়া ইউনিয়নে দু”গ্রামবাসীর সংঘর্ষে ২ জন নিহত , ১০ জন আহত


 
দোহালিয়া ইউনিয়নে দু”গ্রামবাসীর সংঘর্ষে ২ জন নিহত , ১০ জন আহত  6864 
 

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নে দু”গ্রামবাসীর সংঘর্ষে ২ জন নিহত এবং আরো ১০ জন আহত হয়েছেন। আহতদেরকে সুনামগঞ্জ সদর ও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার দুপুর ১২টায় ইউনিয়নের ভেরীগাঁও ও গোরেশপুর গ্রামবাসীর মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে এ সংঘর্ষ হয়। এতে দু”পক্ষের ২ জন ঘটনাস্থলেই নিহত হয় এবং আরো ১০ জন আহত হন। খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৪ রাউন্ড শর্টগানের ফাকাঁ গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দোহালিয়া ইউনিয়নের ভেরীগাঁও গ্রামের মাসুক মিয়ার সাথে পার্শ্ববর্তী গোরেশপুর গ্রামের সেরুজ্জামান পারভেজ এর আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আজ দুপুরে দু”গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে এতে দু”পক্ষের ২ জন ঘটনাস্থলেই নিহত হন এবং আরো ১০ জন আহত হন। নিহতরা হলেন একপক্ষের গোরেশপুর গ্রামের উমর আলীর ছেলে শেরুজ্জামান পারভেজ(৩৫) প্রতিপক্ষর অপরজন হলেন ভেরীগাঁও গ্রামের মোঃ ফয়জুর রহমানের ছেলে এবাদুল্লাহ(৪৫)। । আহতদের মধ্যে মাসুক মিয়ার পক্ষে মোঃ আব্দুল হামিদ,মোঃ আব্দুল কাহার,মুজিবুল হক,মোঃ ফরিদ মিয়া, মোঃ আব্দুর রাজ্জাক ও শোয়েব মিয়া। বাকি আহতদের নাম ও পরিচয় জানা যায়নি। এ ব্যাপারে পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান সংঘর্ষের ঘটনার সত্যতা ¯^ীকার করে জানান,পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৪ রাউন্ড শর্টগানের ফাকাঁ গুলি চুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে এখন ঐ এলাকার পরিস্থিতি ¯^াভাবিক থাকলে এ ঘটনায় জড়িত সন্দেহে এখনো পুলিশ কাউকে আটক করতে পারেনি।

কুলেন্দু শেখর দাস

সুনামগঞ্জ প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2