Menu
 
       
বাংলাদেশ

বকেয়া বেতনের দাবীতে পোষাক কারখানার শ্রকিমদের বিক্ষোভ সড়ক অবরোধ


 
বকেয়া বেতনের দাবীতে পোষাক কারখানার শ্রকিমদের বিক্ষোভ সড়ক অবরোধ  4914 
 

গাজীপুরের সাইনবোর্ড এলাকায় বকেয়া ওভারটাইমের দাবীতে ভ্যানডো ফ্যাশন পোষাক কারখানার শ্রমিকরা সন্ধা সাড়ে পাঁচটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে । এ সময় ওই সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায় । পুলিশ এক পর্যায়ে রাস্তা থেকে শ্রমিকদের সরাতে ধাওয়া দিয়ে ও মৃদু লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয় । পরে অবরোধের ২০ মিনিট পর যানচলাচল ¯^াভাবিক হয় । শ্রমিকরা জানায়, গতমাসের বকেয়া ওভারটাইমের টাকা দিতে গড়িমসি করছিলো কারখানা কর্তৃপক্ষ । উপায় অন্ত না দেখে বাধ্য হয়েই আজ তারা বিক্ষোভ করে ঢাকা ময়মনসিংহ মহা সড়ক অবরোধ করে । পুলিশ ও কারখানার মালিক পক্ষ শ্রমিকদের সাথে বৈঠক করে একটি সমজতায় আসলে শ্রমিকরা বিক্ষোভ তুলে নেয় । এরই মধ্যে বেশ কয়েকজন নারি ও পুরুষ শ্রমিককে তাদের পরিচয়পত্র রেখে সাদা কগেজে সই রেখে কারখানা থেকে বের করে দেয় কর্তৃপক্ষ ।

এম এ আজিজ

গাজীপুর


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2