Menu
 
       
বাংলাদেশ

গাজীপুরে পাঙ্কাস মাছ খেয়ে দুই সহদরের মৃত্যু আহত এক


 
গাজীপুরে পাঙ্কাস মাছ খেয়ে দুই সহদরের মৃত্যু আহত এক  6708 
 

গাজীপুর: গাজীপুরে রান্নাকরা পাঙ্কাস মাছ খেয়ে দুইসহদর শিশুর মৃত্যু হয়েছে । অপর একজন অসুস্থ্য অবস্থায় চিকিৎসাধীন। পুলিশ ও ¯^জনরা জানান, মঙ্গলবার দুপুরে গাজীপুরের সালনা এলাকায় রহিমউদ্দিনের ভাড়াটিয়া রফিকুর ইসলামের তিন সন্তান দুপুরে বাসায় রান্না করা পাঙ্কাসমাছ খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে । বাড়ির লোকজন তাদেরকে প্রথমে শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা ১০ মাস বয়সের শাকিলকে মৃত ঘোষনা করেন । পরে ৭বছর বয়সের হুমায়ুন ও ১২ বছর বয়সী রোজিনাকে এম্বোলেন্সে করে ময়মনসিংহ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাস্তায় হুমায়ুন মারা যায়। তবে রোজিনাকে ময়মনসিংহে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে । ডাক্তারের ধারণা খাদ্যে বিষক্রিয়ার কারনেই তাদের মৃত্যু হয়ে থাকতে পারে। মৃত শিশুদের বাবা রফিকুলের বাড়িমনসিংহ জেলার হালুয়াঘাট থানার হাফনিয়া গ্রামে বলে জানাগেছে । নিহতদের দাফনের জন্য দেশের বাড়িতে নেয়া হয়েছে ।

এম এ আজিজ

গাজীপুর


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2