Menu
 
       
বাংলাদেশ

ফুটবলারকে পিটিয়ে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন


 
ফুটবলারকে পিটিয়ে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন  4992 
 

গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে কৃতি ফুটবলার আরিফ মিয়াকে (২৩) পিটিয়ে হত্যার বিচার দাবিতে আজ রবিবার কাওরাইদ এলাকায় এক মানববন্ধন করা হয়েছে। মানববন্ধনে কাওরাইদ এলাকার শত শত সাধারণ মানুষ আরিফের হত্যাকারিদের গ্রেফতার করে ফাসি দাবি করেন। স্কুল, কলেজের ছাত্র-ছাত্রী, শি¶কসহ হাজারো মানুষ প্রায় ১ কিলোমিটার জুড়ে এই মানববন্ধন করেন। নিহত আরিফ মিয়া কাউরাইদের বেলদিয়া গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে। সে শ্রীপুরের কৃতি ফুটবলার। মানববন্ধন আয়োজনকারি মোখলেছুর রহমান বলেন, দশদিন পেরিয়ে গেলেও আরিফের হত্যাকারিদের রহস্যজনক কারণে গ্রেফতার করছেন না পুলিশ। আমরা চাই দ্র“ত আরিফের হত্যাকারিদের গ্রেফতার করে দৃষ্টাš— বিচার করবেন। উলে­খ্য, আরিফ হত্যার ঘটনায় ৬ জনের নাম উলে­খ করে অজ্ঞাত ১০ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদি আকা মিয়া বলেন, আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। পুলিশ তাদের গ্রেফতার করছেন না।

আব্দুল আজজি

গাজীপুর।

Please Don't forget ☞ Like ☞ Comment ☞ Share SUBSCRIBE 71 News tv channel for unlimited News Circle us on G+ https://plus.google.com/+71newstv Like us on Facebook https://www.facebook.com/71newstv Follow us on http://www.twitter.com/71newstv Join us on LinkedIn http://bd.linkedin.com/in/71newstv প্রিয়,বন্ধুরা........ গ্রাম বাংলার ইতিহাস,সংস্কৃতির খবর জানতে আমাদের ইউটিউব চ্যানেলটা সাবস্ক্রাইব করুন। """ বাংলাদেশের সর্বপ্রথম এইচডি অন-লাইন নিউজ টিভি চ্যানেল """ 71 নিউজ.টিভি visit : https://71news.tv


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2