Menu
 
       
বাংলাদেশ

টাম্পাকো অগ্নিকান্ডে দায়ের করা মামলা চলবে: স্বরাষ্ট্রমন্ত্রী


 
টাম্পাকো অগ্নিকান্ডে দায়ের করা মামলা চলবে: স্বরাষ্ট্রমন্ত্রী  5148 
 

গাজীপুর: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, টাম্পাকো অগ্নিকান্ডে দায়ের করা মামলা চলবে। নিহতের ঘটনায় পুলিশ একটি তদন্ত রিপোর্ট দিয়েছে, পাশাপাশি পৃথক আরেকটি তদন্ত হয়েছে। সবগুলো তদন্তই হয়েছে, এ ঘটনায় যথাযোগ্যভাবেই বিচারকার্য শেষ হবে। তিনি আজ দুপুরে গাজীপুরের টঙ্গীতে টাম্পাকো ফয়েলস কারখানার নতুন ভবনের ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
টাম্পাকো গ্রæপের চেয়ারম্যান সৈয়দ মকবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, আসাদুর রহমান কিরণ। অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, মহানগর আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান, টাম্পাকো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সাফিউস সামী আলমগীরসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আয়োজকরা জানান, নতুন ভবনটি একটি গ্রীণ ফ্যাক্টরি হিসেবে আত্ম প্রকাশ করতে যাচ্ছে। এর বাৎসরিক উৎপাদন ক্ষমতা ১৮ হাজার ৫শ’ টন। প্যাকেজিং খাতে এটি একটি সর্বাধুনিক কারখানা হবে।প্রস্তাবিত কারখানাটি থেকে ১৫০ কোটি টাকা সরকারের রাজস্ব খাতে জমা হবে এবং অন্তত ৫০০জন শ্রমিকের কর্মসংস্থান হবে।
প্রসঙ্গত : গত বছরের ১০ সেপ্টেম্বর টাম্পাকো ফয়েলস কারখানায় দুর্ঘনায় ৪১জন প্রাণ হারান। এ ঘটনায় পুলিশ ও নিহতের স্বজনদের পক্ষ থেকে দু’টি মামলা দায়ের করা হয়।  

এম এ আজিজ
গাজীপুর

 

অলটাইম নতুন খবর দেখতে আমাদের channel কে subscribe করুর,আমাদের channel এর সাথে থাকার জন্য ধন্যবাদ।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2