Menu
 
       
বাংলাদেশ

গাজীপুরে দোকান কর্মচারিকে পিটিয়ে হত্যার অভিযোগ, আটক ২


 
গাজীপুরে দোকান কর্মচারিকে পিটিয়ে হত্যার অভিযোগ, আটক ২  14742 
 

গাজীপুর: গাজীপুরের টঙ্গীর খাঁ পাড়া এলাকায় তমাল নামে এক দোকান কর্মচারিকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে। মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।এই ঘটনায় টঙ্গী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
নিহত তমাল শেরপুরের তিরশা গ্রামের মৃত সোহরাব হোসেনের ছেলে। তিনি খাঁ পাড়া এলাকায় বাদশা মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।
টঙ্গী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, কিশোর তমাল টঙ্গীর খাঁ পাড়া এলাকায় স্থানীয় আহসানউল্লাহর টাইলসের দোকানের কর্মচারি ছিলেন। গেল রাত সাড়ে ১১টার দিকে একটি নির্মানাধীন ভবনে তমাল মুমুর্ষ অবস্থায় পড়ে আছে, দোকান মালিক আহসান উল্লাহর মোবাইল ফোনে এমন সংবাদের প্রেক্ষিতে তমালের পরিবার ঘটনাস্থলে ছুটে যান। পরে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত তমালকে উদ্ধার করে  টঙ্গী সরকারি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি আরো জানান, কয়েকদিন আগে একই এলাকার রাসেল নামে এক যুবকের সাথে টাকা পয়সা লেনদেন নিয়ে তমালের ঝগড়া হয়। এরই জের ধরে গতকাল  তমাল দোকান থেকে বাসায় ফেরার পথে রাসেল তার গতিরোধ করে এবং পিটিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় নিহতের পরিবার দোকান মালিক আহসানউল্লাহ, রাসেলসহ ৮ জনের নামোল্লেখ করে টঙ্গী থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য দোকান মালিক আহসানউল্লাহসহ দুইজনকে আটক করা হয়েছে।

এম এ আজিজ
গাজীপুর।

Please Don't forget ☞ Like ☞ Comment ☞ Share

SUBSCRIBE 71 News tv channel for unlimited News

Circle us on G+
https://plus.google.com/+71newstv

Like us on Facebook
https://www.facebook.com/71newstv

Follow us on
http://www.twitter.com/71newstv  

Join us on LinkedIn
http://bd.linkedin.com/in/71newstv

প্রিয়,বন্ধুরা........ গ্রাম বাংলার ইতিহাস,সংস্কৃতির খবর জানতে আমাদের ইউটিউব চ্যানেলটা সাবস্ক্রাইব করুন।


""" বাংলাদেশের সর্বপ্রথম এইচডি অন-লাইন নিউজ টিভি চ্যানেল """ 71 নিউজ.টিভি
visit : https://71news.tv


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2