Menu
 
       
বাংলাদেশ

‘২০১৯ সালে শেখ হাসিনার অধিনেই জাতীয় নির্বাচন হবে’


 
‘২০১৯ সালে শেখ হাসিনার অধিনেই জাতীয় নির্বাচন হবে’  19500 
 

গাজীপুর: স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোঃ নাসিম বলেছেন , ২০১৯ সালে শেখ হাসিনার অধিনেই জাতীয় নির্বাচন হবে । সেই নির্বাজনে জনগনকে ভয় না পেয়ে নির্বাচনে অংশ নেয়ার জন্য বিএনপির প্রতি আহবান জানান মন্ত্রী ।
তিনি আজ দুপুরে গাজীপুরের টঙ্গীতে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের উদ্ভোধন শেষে এক আলোজনা সভায় এসব কথা বলেন ।
স্বাস্থ্য  ও পরিকল্পনা কল্যান মন্ত্রনালয়ের সচিব মোঃ সিরাজুল হক খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মুক্তিযুদ্ব বিষয়ক মন্ত্রী  আকম মোজাম্মেল হক , স্থানীয় সংসদ সদস্য ও যুব ও ক্রিড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থাযী কমিটির সভাপতি মোঃ জাহিদ আহসান রাসেল ,গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরন, গাজীপুর মহা নগর আওয়ামীলীগের সভাপতি আজমতউল্লাহ খান , সেক্রেটারী মোঃ জাহাঙ্গীর আলম ,  সহ আওয়ামীলীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে মন্ত্রী গাজীপুরে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজের নব নির্মিত ভবন সহ ১টি নাসিং কলেজ, পরিবার কল্যান পরিদর্শিকা প্রশিক্ষন ইনস্টিটিউট ,মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিংস্কুল এবং ৫/১০ শয্যার মাও শিশু কল্যান কেন্দ্র উদ্ভোধন করেন ।

এম এ আজিজ
গাজীপুর

Please Don't forget ☞ Like ☞ Comment ☞ Share

SUBSCRIBE 71 News tv channel for unlimited News

Circle us on G+
https://plus.google.com/+71newstv

Like us on Facebook
https://www.facebook.com/71newstv

Follow us on
http://www.twitter.com/71newstv  

Join us on LinkedIn
http://bd.linkedin.com/in/71newstv

প্রিয়,বন্ধুরা........ গ্রাম বাংলার ইতিহাস,সংস্কৃতির খবর জানতে আমাদের ইউটিউব চ্যানেলটা সাবস্ক্রাইব করুন।


""" বাংলাদেশের সর্বপ্রথম এইচডি অন-লাইন নিউজ টিভি চ্যানেল """ 71 নিউজ.টিভি
visit : https://71news.tv


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2