Menu
 
       
বিনোদন

শাহরুখের মেয়েকে বিয়ে করতে শর্ত


 
শাহরুখের মেয়েকে বিয়ে করতে শর্ত  35568 
 

মেয়ে সুহানাকে সব সময় আগলে রাখতে পছন্দ করেন শাহরুখ খান। মেয়ের চারপাশে যেন কোনো ভুলভাল ছেলে না থাকে, তা নিয়ে সব সময়ই সচেতন শাহরুখ। একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, মেয়ে সুহানার আশপাশে তিনি সেইসব ছেলেদেরই ঘেঁষতে দেবেন, যারা তার শর্তগুলো পূরণ করতে পারবে।

সেই শর্তগুলিও তিনি জানিয়েছেন। বলেছেন,

১. ভালো চাকরি জোগাড় করো
২. এটা বুঝে নাও যে আমি তোমায় পছন্দ করি না
৩. আমি কিন্তু সবজায়গাতেই আছি
৪. আইনজীবী তৈরি রেখ
৫. সুহানা আমার রাজকুমারী। তোমার জয় করা সম্পত্তি নয়।
৬. জেলে যেতে আমি পিছপা হব না
৭. তুমি ওর সঙ্গে যা করবে, আমিও তোমার সঙ্গে তাই করব

সুহানা যে তার রাজকুমারী, তা কফি উইথ করণ সিজন ৫ এ এসেই জানান শাহরুখ। বলেন, আমার মেয়েকে যে চুমু খেতে চাইবে, আমি তার ঠোঁট ছিঁড়ে নেব। তারপরই শাহরুখ খান করণ জোহরকে বলেন, চুমুর যদি কোনো ছবি তার হাতে আসে, তাহলে যেন তিনি তা শাহরুখকে দেন।

শাহরুখের ছেলে আরিয়ানের বলিউড ডেবিউ নিয়ে কানাঘুষো চলছে। কিন্তু সুহানা কবে পর্দায় আত্মপ্রকাশ করবেন, তা এখনও শোনা যায়নি। শাহরুখকে যতবারই এই প্রশ্ন করা হয়েছে, তিনি বলেছেন সুহানা এখন পড়াশোনা নিয়ে ব্যস্ত। তার ক্যারিয়ার নিয়ে ভাবনার সময় এখন আসেনি।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

বিনোদন ঢালিউড  হলিউড ও অন্যান্য  বলিউড  ফিল্ম রিভিউ  শুটিং স্পট  টিভি  মিউজিক 


Banner 2
Banner 2
Banner 2

Banner 2
Banner 2
Banner 2