Menu
 
       
বিনোদন

সানির পর্নো এখনও পছন্দের শীর্ষে!


 
সানির পর্নো এখনও পছন্দের শীর্ষে!  60528 
 

অনলাইনে পর্নো দেখায় বিশ্বে ৩ থেকে ৪ নম্বর স্থানে নেমে এসেছে ভারত। ১ মিনিট ৮ সেকেন্ডের ব্যবধানে জায়গাটা দখল করেছে কানাডা। প্রথম এবং দ্বিতীয় স্থানে যথাক্রমে আমেরিকা ও ব্রিটেন। ‘পর্নোহাব’ নামে একটি ওয়েব সংস্থার সমীক্ষায় এই তথ্য উঠে এসেছে। খবর এবেলার।

অলনাইনে ভারতীয়দের পর্নো দেখায় আগ্রহ কমলেও, সমীক্ষায় একটা জিনিস প্রত্যক্ষ করা গেছে বিদেশি পর্নো নয়, ভারতীয়দের পছন্দ দেশি পর্নো। অনলাইনে পর্নো সার্চ করায় ভারতীয়রা সব সময়ে ইন্ডিয়ান শব্দটি লিখেছেন বলেও ‘পর্নোহাব’-এর সমীক্ষায় উঠে এসেছে। সবচেয়ে উল্লেখযোগ্য, ভারতীয়দের চোখে সেরা পর্নস্টার এখনও নাকি সানি লিওন। কয়েক বছর ধরে পর্নো ইন্ডাস্ট্রিতে নেই সানি। কিন্তু, ভারতীয়দের সানির সম্পর্কিত যে কোন অনলাইন সার্চই হয় পর্নো নির্ভর। সানির পরেই ভারতীয়দের কাছে সেরা পর্নোস্টার মিয়া খালিফা।

এদিকে, নারীদের পর্নো দেখায় সবার আগে এগিয়ে রয়েছে ফিলিপাইন। দেশটির ইন্টারনেট ব্যবহাকারীদের মধ্যে অন্তত ৩৫ শতাংশ নারী অনলাইনে পর্নো দেখেছেন। ভারতের ক্ষেত্রেও পরিসংখ্যানটা কম নয়। দেশটিতে ইন্টারনেট ব্যবহারকারীদের মধ্যে অন্তত ৩৩ শতাংশ নারী অনলাইনে পর্নো দেখেন।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

বিনোদন ঢালিউড  হলিউড ও অন্যান্য  বলিউড  ফিল্ম রিভিউ  শুটিং স্পট  টিভি  মিউজিক 

Banner 2