Menu
 
       
ভিন্ন খবর

প্যান্ট ছাড়াই পাতালরেল সফরে যাত্রীরা!


 
প্যান্ট ছাড়াই পাতালরেল সফরে যাত্রীরা!  61464 
 

প্রতিদিনের মতোই মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের সাবওয়েতে মানুষের ভিড় লেগেছিল৷ ট্রেন আসা মাত্রই যে যার মতো উঠে পড়লেন ট্রেনে৷ কেউ বসলেন, কেউ দাঁড়িয়ে থাকলেন৷ কেউ কারও দিকে তাকানোর প্রশ্ন নেই৷ সবাই ব্যস্ত নিজের কাজে৷ কাজ বলতে খবরের কাগজ পড়া, মোবাইল ফোন নিয়ে ভিডিও গেম খেলা কিংবা গান শোনা৷ আশেপাশে কে কী করছেন সেটা দেখার সময় নেই।

কিন্তু নিউইয়র্কের সাবওয়েতে খুবই অদ্ভুত একটি ঘটনা ঘটেছে৷ নিত্যযাত্রীদের অবাক করে বিনা প্যান্টেই ট্রেনে যাত্রা করে এক দল যুবক-যুবতী৷ আর এই উদ্যোগ নেয় 'ইমপ্রুভ এভরিওয়্যার কমেডি কালেক্টিভ' নামক এক সংগঠন৷

২০০২ সালে তৈরি হয়েছিল এই সংস্থা৷ মাত্র সাত জন সদস্য নিয়ে৷ এখন তা অনেকটাই বেড়ে গেছে৷ লক্ষ্য একটাই মানুষের জীবনে হাসি ফিরিয়ে আনা, প্রাণ ফিরিয়ে আনা৷ শুধুমাত্র বাঁচার তাগিদে না ছুটে বাঁচতে শেখানো৷ অনেকেই এই পদক্ষেপকে শ্লীল আর অশ্লীলতার মাপকাঠিতে মাপতে  পারেন৷ তবে এটা তার থেকে অনেক বেশি বলে মনে করেন সংগঠনের সদস্যরা৷


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2