Menu
 
       
বাংলাদেশ

নরসিংদীতে সড়ক দূর্ঘটনা বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন সস্ত্রীক আহত


 
নরসিংদীতে সড়ক দূর্ঘটনা বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন সস্ত্রীক আহত  56706 
 

নরসিংদীতে এক সড়ক দুর্ঘটনায় বিএনপির যুগ্ম মহাসচিব ও ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন  সস্ত্রীক আহত হয়েছেন। নরসিংদী-১ সাবেক সাংসদ একই সাথে খায়রুল কবির খোকন নরসিংদী জেলা বিএনপি’র দায়িত্বে রয়েছেন।
৯ জানুয়ারী সোমবার রাত নয়টায় জেলা বিএনপি’র সাংগঠনিক সফর শেষে নরসিংদী থেকে ঢাকায় ফেরার পথে ঢাকা-সিলেট মহা-সড়কের নরসিংদী’র ছনপাড়া এলাকায় পৌঁছলে শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় খায়রুল কবির খোকন ও স্ব-স্ত্রীক বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা আহত হয়।এ সময় তার ব্যক্তিগত গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়।
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, তাদের দু’জনকে উন্নত চিকিৎসার জন্য রাতেই রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন । বিএনপির যুগ্ম মহাসচিব ও ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন’র অবস্থা গুরুতর আশংকাজনক এবং তার স্ত্রী বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা’র অবস্থা আশংকামুক্ত বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।
মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নরসিংদী জেলা বিএনপিসহ সচেতন মহলের মাঝে নানামূখী প্রশ্নের সৃস্টি হয়েছে।
মোঃ সফিকুল ইসলাম মতি
জেলা প্রতিনিধি,নরসিংদী

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2