Menu
 
       
বাংলাদেশ

সাংস্কৃতিক অনুষ্ঠানে জমে উঠেছে নলছিটি উন্নয়ন মেলা


 
সাংস্কৃতিক অনুষ্ঠানে জমে উঠেছে নলছিটি উন্নয়ন মেলা  13572 
 

ঝালকাঠীর নলছিটিতে উন্নয়ন মেলা উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে চায়না মাঠ ষ্টুডিয়ামে উন্নয়ন মেলার মঞ্চে সন্ধ্যা ৬টায় মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় । এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নলছিটি পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার শাহ মোহম্মদ কামরুল হুদা, নলছিটি থানা অফিসার ইনচার্জ এ কে এম সুলতান মাহামুদ, মেলা কমিটির আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল শরীফ, আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম চৌধুরী দুলাল, সাংগঠনিক সম্পাদক ও কুলকাঠি ইউপি চেয়ারম্যান এইচ এম আখতারুজ্জামান বাচ্চু, প্রেসক্লাব সহ সভাপতি ডাক্তার ইউসুফ আলী তালুকদার, যুব উন্নয়ন অফিসার মাহমুদ হোসেন জোমদ্দার, ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ্ রফিকুল ইসলাম কবির, নলছিটি গার্লস স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক জলিলুর রহমান আকন্দ, ১নং প্যানেল মেয়র আলমগীর হোসেন আলো, কাউন্সিলর আবদুল কুদ্দুস মোল্লা, খান জামাল উদ্দিন, যুবলীগ নেতা গোলাম মোস্তাফা ফিরোজ, খান মনিরুজ্জামান বিপ্লব, মহিউদ্দিন আহমেদ, প্রান্তিক দাস পুটু, ছাত্রলীগ সভাপতি ওয়াসিম হাওলাদার, সাবেক সম্পাদক মাহতাব হোসেন টিটু , সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মী তপন দাস, শাহীন আহম্মেদ, গিয়াস উদ্দিন লিটু প্রমুখ। অনুষ্ঠানে অতিথিদের বাধ ভাঙ্গা আনন্দে মুখোরিত হয়ে ওঠে মেলার আঙ্গিনা। অনেকই বলেন সুন্দর ও সুষ্ঠ পরিবেশে শান্তিপূর্ন ভাবে মেলা অনুষ্ঠিত হওয়ায় মেলার আনন্দ অনেক গুনে বেরেগেছে এসময় অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক রতন খান।
,
নলছিটি প্রতিনিধি
অরবিন্দ পোদ্দার


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 


Banner 2
Banner 2
Banner 2

Banner 2
Banner 2
Banner 2