Menu
 
       
বাংলাদেশ

কোটালীপাড়ায় বিপুল পরিমান পলিথিন ও কারেন্ট জাল জব্দ


 
কোটালীপাড়ায় বিপুল পরিমান পলিথিন ও কারেন্ট জাল জব্দ  21450 
 

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ঘাঘর বাজার থেকে ৯ মেট্রিক টন পলিথিন ও ৯৩ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছে র‌্যাব-৮।

আজ মঙ্গলবার বিকেলে এসব অবৈধ পন্য জব্দ করা হয়।ওই বাজারের দুই ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠান থেকে জব্দ করা এসব পন্যের আনুমানিক মূল্য প্রায় ১৬ লাখ টাকা।

পরে ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আব্দুল্লাহ-আল-মামুন কারেন্ট জাল রাখার অপরাধে প্রত্যেক ব্যবসায়ীকে ১হাজার টাকা করে জরিমানা করেন এবং অবৈধ পলিথিন ও কারেন্ট জাল ধ্বংসের নির্দেশ দেন। 

র‌্যাব সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮- এর মাদারীপুর ক্যাম্পের সদস্যরা অভিযান চালায়।তারা কোটালীপাড়ার ঘাঘর বাজারের বুলবুল খানের দোকান থেকে ৬ হাজার ৮শ’ কেজি পলিথিন ও ১০ হাজার ২৬০ মিটার কারেন্ট জাল এবং হায়দার খানের দোকান থেকে ২ হাজার ৪শ’ কেজি পলিথিন এবং ৮২ হাজার ৮শ’ মিটার কারেন্ট জাল জব্দ করেন। পরে সন্ধ্যায় নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সামনে এসব অবৈধ মালামাল পুড়িয়ে ধ্বংস করা হয়।

গৌরাঙ্গ লাল দাস
গোপালগঞ্জ প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2