Menu
 
       
ভিন্ন খবর

কোন রাশির সঙ্গে কোন রাশির বিয়ে হলে সর্বনাশ!


 
কোন রাশির সঙ্গে কোন রাশির বিয়ে হলে সর্বনাশ!  26130 
 

জ্যোতিষ মতে, বিয়ে পরবর্তী জীবন কেমন হবে, তা কিন্তু অনেকখানি নির্ভর করছে দম্পতির রাশিফলের ওপর। দেখে নিন, কোন রাশির সঙ্গে কোন রাশির বিবাহ হলে সম্পর্ক খারাপের দিকে যেতে পারে।

মেষ রাশি— এই রাশির লোকেরা সাধারণত সাহসী, স্বাধীন এবং প্যাশনেট প্রকৃতির হন। বৃষ রাশির সঙ্গে এদের কখনই মিল হয় না।বৃষ রাশি—এই রাশির লোকেরা সাধারণত ধীর-স্থির, সৎ হন। ধনু রাশি এদের ঠিক বিপরীত। বিবাহের পরেও এদের মিল খায় না।

মিথুন রাশি— এই রাশির লোকেরা সাধারণত সৎ হন। সর্বদাই কিছু না কিছু নিয়ে উত্তেজিত থাকেন। মজা করেন। মকর রাশির সঙ্গ একেবারেই ভালো হয় না।

কর্কট—এরা সাধারণত আবেগপ্রবণ হন। সাহায্যের হাত বাড়িয়ে দেন সর্বদাই। কুম্ভরাশির সঙ্গে এদের সম্পর্ক না হওয়াই ভাল।

সিংহ রাশি—এই রাশির লোকেরা প্রচণ্ড আত্মবিশ্বাসী ও মানসিকভাবে দৃঢ় প্রকৃতির হন। বৃশ্চিকরাশির সঙ্গে এদের সম্পর্ক বেশিদিন টিকবে না।

কন্যা রাশি—শিল্প এদের রক্তে। এরা যত্নশীল প্রকৃতির। এদের সবথেকে খারাপ সঙ্গী ধনুরাশি।

তুলা রাশি—যে কোনও পরিস্থিতির সঙ্গে খুব তাড়াতাড়ি এরা মানিয়ে নিতে পারেন। কিন্তু কন্যা রাশির মানুষের সঙ্গে এদের ঠিক জমে না।

বৃশ্চিক রাশি—স্বভাবে আরামপ্রিয় প্রকৃতির। সঙ্গী হিসেবে এরা সাধারণত কোমল মানুষদের পছন্দ করেন। মেষরাশির সঙ্গে এদের সম্পর্ক না হওয়াই ভাল।

ধনু রাশি—এদের মতো সক্রিয়, উত্তেজনাপ্রবণ এবং ইতিবাচক চরিত্র আর কোনও রাশির মধ্যে দেথা যায় না। বৃষ রাশির স্বভাবের সঙ্গে এদের কোনও মিল নেই। বিবাহের পরেও এদের জমে না।

মকর রাশি—এই রাশির মানুষ প্রচণ্ড উচ্চাকাঙ্ক্ষী স্বভাবের। সবসময়ে এরা এমন একজনকে চান, যে তার স্বপ্নটাকে আগলে রাখবে। মিথুন রাশির সঙ্গে এদের সম্পর্ক না-হওয়াই ভাল।

কুম্ভরাশি— এই রাশির লোকেরা একটু বেশিই সংরক্ষণশীল হন এই রাশির মানুষ। অন্যদিকে, আবেগপ্রবণ হওয়ার কারণে এদের সবথেকে খারাপ সঙ্গী হয় কর্কট।

মীন রাশি—এই রাশির লোকেরা নিজেরাও আবেগপ্রবণ হন, আবার অন্য মানুষের আবেগকেও সম্মান জানাতে জানেন। তবে কন্যা রাশির সঙ্গে এদের একদম ভালো যায় না।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2