Menu
 
       
বিনোদন

'সানির কাজ পর্নো ফিল্ম করা'


 
'সানির কাজ পর্নো ফিল্ম করা'  22620 
 

বলিউডে ‘আইটেম কুইন’ হিসেবে খ্যাত রাখি সাওয়ান্ত। তবে আইটেম গানে তিনি রাজত্ব হারিয়েছেন সাবেক পর্নো তারকা ও বর্তমান বলিউড অভিনেত্রী সানি লিওনের কাছে। আইটেম গানে এখন সানির সরব উপস্থিতি। আর তাতেই সম্ভবত চটেছেন রাখি সাওয়ান্ত। সুযোগ পেলেই তিনি সানির ওপর এক হাত নিচ্ছেন। তাতে দুজনের মধ্যে সাপে-নেউলে সম্পর্ক তৈরি হয়েছে।

প্রায়ই সানিকে খোঁচা দিয়ে কথা বলতে দেখা যায় রাখিকে। সানি যুব সমাজ ধ্বংস করছে, সানির কারণে দেশে ধর্ষণ বাড়ছে-এ ধরনের নানা মন্তব্য এর আগে রাখি করেছেন। তারই ধারাবাহিকতায় আবারও সানিকে খোঁচা দিয়ে কথা বললেন রাখি। এবার তিনি বলেছেন, ‘সানির নিজের কাজটি করা উচিত।’ অর্থাৎ পর্নো সিনেমা করা।

রাখির আপকামিং সিনেমা ‘এক কাহানি জুলি কি’। সম্প্রতি এ সিনেমাটির প্রচারণা অনুষ্ঠানে সাংবাদিকরা শাহরুখের নতুন সিনেমা ‘রইস’-এর আইটেম গানে রাখিকে না নিয়ে সানিকে নেওয়ার বিষয়ে জানতে চাইলে প্রথমে এ ব্যাপারে মন্তব্য করতে রাজি হননি রাখি। কিন্তু বেশিক্ষণ মুখ বুজে থাকতে পারেননি তিনি। হঠাৎ বলে ওঠেন, ‘শাহরুখ সিনেমাটির হিরো কিন্তু এমনটা তিনি করতে পারেন না। অন্য কেউ এটা করেছে। আমি জানি না হয়তো প্রযোজকরা টাকা নিয়ে কাজটি করেছে। অথবা সেখানে কোনো ধান্দেওয়ালি ছিল।’

ধান্দেওয়ালি বলতে যে রাখি সানিকেই বুঝিয়েছেন এতে ভুল নেই। এরপরই তিনি বলেন, ‘কত আইটেম ডান্স করবে সে? ওর আসল কাজ তো পর্নো ফিল্ম করা।’


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

বিনোদন Dhallywod  Hollywood & Other  Bollywood  Film reviews  Shooting spot  Tv  Music 

Banner 2