Menu
 
       
জাতীয়

শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গভবনে যাবে আওয়ামী লীগ


 
শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গভবনে যাবে আওয়ামী লীগ  11622 
 

নির্বাচন কমিশন গঠন নিয়ে রাষ্ট্রপতির সাথে বুধবার মতবিনিময় করবে আওয়ামী লীগ। দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীকাল বিকাল চারটায় ১৯ সদস্যের প্রতিনিধি দল বঙ্গভবনে যাবেন। 

মঙ্গলবার আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপিতে  জানানো হয়েছে, নির্বাচন কমিশন গঠন নিয়ে রাষ্ট্রপতির কাছে উপস্থাপিত বাংলাদেশ আওয়ামী লীগের প্রস্তাব ও সুপারিশমালা সম্পর্কে আগামীকাল বুধবার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং নির্বাচন কমিশন সংক্রান্ত প্রস্তাব ও সুপারিশমালা প্রণয়নে গঠিত কমিটির আহ্বায়ক ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য জনাব এইচ টি ইমাম।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2