Menu
 
       
বিনোদন

এবার সালমানের জেলও হতে পারে


 
এবার সালমানের জেলও হতে পারে  9516 
 

সালমানের বেআইনি অস্ত্র মামলার রায় ঘোষণার তারিখ আগামী ১৮ জানুয়ারি নির্ধারণ করেছে ভারতীয় আদালত। গতকাল সোমবার উভর পক্ষের যুক্তি তর্ক শেষে যোধপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এ দিন ধার্য করেন।

তবে এই বেআইনি অস্ত্র মামলায় ৭ বছরের কারাদণ্ড হতে পারে বলে গুজব শোনা যাচ্ছে, আর এ খবর প্রকাশ করেছে বেশ কয়েকটি ভারতীয় মিডিয়া। 

১৯৯৮ সালের অক্টোবরে রাজস্থানের যোধপুরের কঙ্কনি গ্রামে লাইসেন্সের মেয়াদ শেষ হওয়া বেআইনি অস্ত্র ব্যবহার করে বিরল কৃষ্ণসার হরিণ হত্যা এবং অস্ত্র রাখার দায়ে সালমানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। অস্ত্র মামলার ২৫ ও ২৭ ধারায় বন বিভাগের পক্ষ থেকে মামলাটি দায়ের করা হয়। দোষী প্রমাণিত হলে সাত বছরের কারাদণ্ড হতে পারে সালমানের।

তবে বরাবরই এই অভিযোগ অস্বীকার করেছেন সালমান। তবে এরইমধ্যে এ মামলায় দু'দফায় জেল খাটতে হয়েছিল সল্লু মিয়াকে।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

বিনোদন ঢালিউড  হলিউড ও অন্যান্য  বলিউড  ফিল্ম রিভিউ  শুটিং স্পট  টিভি  মিউজিক 

Banner 2