Menu
 
       
বাংলাদেশ

সুগন্ধা নদীতে ট্রলার ডুবির ৪ দিন পরে ৩ মরদেহ উদ্ধার


 
সুগন্ধা নদীতে ট্রলার ডুবির ৪ দিন পরে ৩ মরদেহ উদ্ধার  7878 
 

ঝালকাঠির সুগন্ধা নদীতে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী স্টীমার এমভি মধুমতির ধাক্কায় জেলা শহরের পৌর খেয়াঘাটের একটি যাত্রীবাহি ট্রলার ডুবে ৩ যাত্রী নিখোজের ৪ দিন পর মঙ্গলবার সকালে তাদোর মরদেহ ভেসে ওঠে। শুক্রবার সকালে ঘনকুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। শুক্রবার সকাল ৮ টার দিকে ঢাকা থেকে খুলনাগামী যাত্রীবাহি স্টীমার এমভি মধুমতির ঝালকাঠির শহরের গুরুধাম এলাকার খালের মোহনা সংলগ্ন সুগন্ধা নদীতে আসে এবং সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের সুগন্ধা নদীর খেয়াঘাট থেকে চালকসহ ১১ জন যাত্রী নিয়ে খেয়ার ট্রলারটি ঝালকাঠি শহরের পৌরসভা খেয়াঘাটের উদ্যোশে ছেড়ে মাঝ নদীতে এলে ঘণকুয়াশার কারণে না দেখায় স্টীমারের সাথে ট্রলারটির ধাক্কা লাগে। এসময় ট্রলারটি ডুবে যায় ৮ যাত্রীরা স্থানীয় জেলেদের সহায়তায় তীরে উঠে আসে এবং পোনাবালিয়া ইউনিয়নের মহদিপুর গ্রামের আলম জোমাদ্দার (৩৫), ইছালিয়া গ্রামের রাজা মল্লিক রাজা (৩২) ও তসলিম হাওলাদার (৫০) নামে ৩ যাত্রী নিখোঁজ ছিল।

নলছিটি প্রতিনিধি
অরবিন্দ পোদ্দার


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2