Menu
 
       
বাংলাদেশ

মুকসুদপুরে ৮শ’ পরিবার পেল বিদ্যুৎ সংযোগ


 
মুকসুদপুরে ৮শ’ পরিবার পেল বিদ্যুৎ সংযোগ  12246 
 

গোপালগঞ্জের মুকসুদপুরে ৮শ’ পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগ  দেয়া হয়েছে। পল্লী বিদ্যুৎ সমিতির আওতায় মুকসুদপুর উপজেলার বাটিকামারী ইউনিয়নের কহলদিয়া গ্রামে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে প্রায় ১৩ কিলোমিটার পল্লী বিদ্যুতের নতুন সংযোগ দেয়া হয়।
সোমবার ৯ জানুয়ারী দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের  প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-০১ আসনের সংসদ সদস্য কর্নেল (অবঃ) মোহাম্মদ ফারুক খান এমপি আনুষ্ঠানিকভাবে এ বিদ্যুৎ সংযোগ কার্যক্রমের উদ্বোধন করেন।
অনুষ্ঠানে ফারুক খান বলেন, প্রত্যন্ত অঞ্চলে আমাদের সরকার বিদ্যুৎ পৌছে দিচ্ছে। বিদ্যুতের সাথে সাথে দেশের মানুষের জীবনযাত্রার মান বেড়েছে। তাই তিনি দেশের উন্নয়নে পুনরায় আওয়ামীলীগকে ভোট দিয়ে সরকার গঠনে সহায়তা করার আহŸান জানান।
মুকসুদপুর উপজেলার সিরাজুল ইসলাম বাচ্চু শিকদারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ’র সভাপতি এ্যাডঃ আতিকুর রহমান মিয়া, সিনিয়র সহ-সভাপতি আশ্রাফ আলী আশু মিয়া ও সহ-সভাপতি শাহ আকরাম হোসেন জাফর ফকির, সাধারন সম্পাদক রবিউল আলম শিকদার, যুন্ম সম্পাদক সাইদুর রহমান টুটুল, মুকসুদপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম রেজায়েত আলী বক্তব্য রাখেন।


 মোঃ মাসুদুর রহমান
মুকুসদপুর(গোপালগঞ্জ) সংবাদদাতা


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2