Menu
 
       
বাংলাদেশ

শরীয়তপুরে অাওয়ামী লীগের দুগ্রুপে সংর্ঘষে নিহত ১, অাটক ৪


 
শরীয়তপুরে অাওয়ামী লীগের দুগ্রুপে সংর্ঘষে নিহত ১, অাটক ৪  24570 
 

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের জাজিরা অাওয়মী লীগের দুগ্রুপে সংর্ঘষে বোমার অাঘা‌তে হোসেন খাঁ (৩৫) নামে এক জনেরম  মৃত্যু হয়েছে। এসময় প্রায় ১০ জন অাহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বড়কান্দি ইউনিয়নে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জাজিরা উপজেলার বড়কান্দি ইউনিয়নের আওয়ামী লীগ নেতা শফি খলিফা এবং বর্তমান চেয়ারম্যান এস এমসিরাজুল ইসলামের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এর জের ধরে মঙ্গলবার সকালে উভয় গ্রুপের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের বোমার আঘাতে শফি খলিফা গ্রুপের হোসেন খান ঘটনাস্থলেই নিহত হন। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।
আশংকাজনক অবস্থায় ২/৩ জনকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। জাজিরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম আলী মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ৪ জনকে অাটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। বিস্তারিত পরে জানানো যাবে।

নয়ন দাস

শরীয়তপুর প্রতিনিধি: 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 


Banner 2
Banner 2
Banner 2

Banner 2
Banner 2
Banner 2