Menu
 
       
বাংলাদেশ

টেকনাফে আনসার ক্যাম্পের অস্ত্র লুটের ২ হোতা গ্রেফতার


 
টেকনাফে আনসার ক্যাম্পের অস্ত্র লুটের ২ হোতা গ্রেফতার  8034 
 

টেকনাফে আনসার ক্যাম্পের অস্ত্র লুটের ঘটনার অন্যতম হোতা খাইরুল আমিন (বড়) ও মাস্টার আবুল কালাম আজাদকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। সোমবার রাত ১০ টার দিকে কুতুপালং এলাকা থেকে একটি পিস্তল ও একটি ওয়ান স্যুটার গান এবং গুলিসহ তাদের গ্রেফতার করা হয়।
র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আশেকুর রহমান জানান, গোপন সংবাদের অভিযান চালিয়ে এই দু’জনকে আটক করা হয়েছে। তারা টেকনাফের আনসার ক্যাম্পের অস্ত্র লুটের অন্যতম হোতা। এ পর্যন্ত টেকনাফের আনসার ক্যাম্পের লুট হওয়া ১টি এসএমজি, ৬টি ম্যাগাজিন, ১টি চাইনিজ রাইফেল এবং ১টি এম২ চাইনিজ রাইফেল উদ্ধার করা সম্ভব হয়েছে। এখনো অভিযান চলছে বলে জানিয়েছেন আশেকুর রহমান।
    
উল্লেখ্য, ২০১৬ সালের ১৩ মে  টেকনাফ উপজেলার নয়াপাড়ায় রোহিঙ্গা শরণার্থী শিবিরে আনসার বাহিনীর শালবন ব্যারাকেগভীর রাতে দুর্বৃত্তরা হামলা চালায়। এতে আনসারের এক কমান্ডার আলী হোসেন নিহত হন। দুর্বৃত্তরা ব্যারাক থেকে ১১টি অস্ত্র ও বিপুলসংখ্যক গুলি লুট করে নিয়ে যায়। 

জাবেদ ইকবাল চৌধুরী

কক্সবাজার প্রতিনিধি 

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 


Banner 2
Banner 2
Banner 2

Banner 2
Banner 2
Banner 2