Menu
 
       
বিনোদন

জয়ার কাঁধে স্বস্তি ঐশ্বরিয়া


 
জয়ার কাঁধে স্বস্তি ঐশ্বরিয়া  52416 
 

অভিষেক বচ্চনের সঙ্গে তাঁর বিয়ে হয়েছে ২০০৭ সালে। মেয়ে আরাধ্যা হওয়ার পরও কেটে গিয়েছে পাঁচ বছর। এই ১০ বছরে যেন বচ্চন পরিবারের সবচেয়ে গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন ঐশ্বরিয়া। 

শোনা গিয়েছিল বচ্চন-বধূর নাকি অমিতাভ-জয়ার সঙ্গে একেবারেই ভাল সম্পর্ক না। সম্প্রতি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কাপূরের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও ঘরে কম ঝড় ওঠেনি। নাম না করেই প্রকাশ্যে ঐশ্বর্যাকে বিঁধে মন্তব্য করেন জয়া। ঐশ্বরিয়াও নিজের মতো করে সে মন্তব্যের উত্তর দেন। 

সম্প্রতি কয়েকটি অনুষ্ঠানে অমিতাভ-জয়ার সঙ্গে ঐশ্বর্যার সম্পর্কের যে মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছে তা কিন্তু অন্য ইঙ্গিত দিচ্ছে। কখনও জয়ার কাঁধে পরম নির্ভরতায় মাথা রেখেছেন অ্যাশ। 

মঞ্চে পুরস্কার নিতে উঠে পা ছুঁয়ে প্রণাম করেছেন শ্বশুর অমিতাভকে। সব মিলিয়ে অন্তরালে থাকা পারিবারিক সুখের ছবিটিই যেন দেখেছেন সকলে।

অনেকে বলছেন, অমিতাভ-জয়ার সঙ্গে বরাবরই ঐশ্বরিয়ার সম্পর্ক খুব ভাল। অতীতে একাধিক বার তারপক্ষের হয়েই ক্যামেরার সামনে মুখ খুলেছেন জয়া। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

বিনোদন ঢালিউড  হলিউড ও অন্যান্য  বলিউড  ফিল্ম রিভিউ  শুটিং স্পট  টিভি  মিউজিক 

Banner 2