Menu
 
       
বাংলাদেশ

হিন্দু এনজিও কর্মকর্তাকে কুপিয়ে জখম করল দুর্বৃত্তরা


 
হিন্দু এনজিও কর্মকর্তাকে কুপিয়ে জখম করল দুর্বৃত্তরা  11466 
 

চুয়াডাঙ্গায় স্বপন কুমার সরকার (৩৫) নামে হিন্দু এক এনজিও কর্মকর্তাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় তার মোটরসাইকেল ছিনিয়ে নেয় তারা।

আহত এনজিও কর্মকর্তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রোববার রাত ৯টার দিকে সদর উপজেলার মাখালডাঙ্গায় এ ঘটনা ঘটে।

আহত এনজিও কর্মকর্তা স্বপন কুমার গাইবান্ধা জেলার দেহদুবা গ্রামের ধীরেন্দ্র নাথ সরকারের ছেলে। তিনি স্থানীয় উন্নয়ন সংস্থা বীজ এর ম্যানেজার হিসেবে দায়িত্বরত আছেন।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তোজাম্মেল হক জানান, স্বপন কুমার সংস্থার এক সদস্যর নিকট থেকে মাসিক কিস্তির টাকা আনার জন্য মাখালডাঙ্গা গ্রামের দিকে যাচ্ছিলেন। এসময় ৪-৫ জনের একদল দুর্বৃত্ত তার গতিরোধ করে এবং তাকে কুপিয়ে আহত করে তার কাছে থাকা একটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাসুদ রানা জানান, এনজিও কর্মকর্তার গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। আঘাত গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2