Menu
 
       
বাংলাদেশ

চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ ভুয়া সাংবাদিক আটক


 
চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ ভুয়া সাংবাদিক আটক  21762 
 

চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়িয়া থেকে তিন বোতল ফেনসিডিল ও প্রেস লেখা মোটরসাইকেলসহ ভুয়া সাংবাদিক সিরাজুল ইসলামকে (৩৩) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টার দিকে দর্শনা ফিলিং স্টেশনের কাছ থেকে তাকে আটক করা হয়।

 

আটককৃত সিরাজুল ইসলাম দামুড়হুদা উপজেলার দর্শনা আজমপুর এলাকার জহুরুল ইসলামের ছেলে। 

 

পুলিশ জানায়, রাতে বেগমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ আকন্দবাড়িয়ায় টহল দেয়ার সময় দর্শনা ফিলিং ষ্টেশনের কাছে দর্শনাগামী একটি মোটরসাইকেলকে গতিরোধ করে। পরে মোটরসাইকেলের চালক সিরাজুল ইসলাম এর গতিবিধি সন্দেহ হলে তার দেহ তল্লাশি করে ৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এরপর রাতেই তাকে প্রেস লেখা মোটরসাইকেল ও ফেনসিডিলসহ চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করে।

 

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন জানান, আটকের সময় সিরাজুলের কাছ থেকে প্রেস লেখা একটি অনটেস্ট মোটরসাইকেল এবং আজকের জনবাণী ও হ্যালো বিডি টুডে নামের একটি পত্রিকা ও একটি অনলাইন পত্রিকার পরিচয়পত্রও জব্দ করা হয়। 

 

সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সহ-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ডালিম ও দর্শনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক একরামুল হক পিপুল জানান, সিরাজুল ইসলাম সিরাজ নামের দর্শনা ও চুয়াডাঙ্গা জেলাতে কোনো সংবাদ কর্মী নেই। একটি চক্র দীর্ঘদিন ধরে পুলিশের চোখ এড়িয়ে মোটরসাইকেলে প্রেস লিখে মাদক ব্যাবসা ও সেবন করে আসছে।

 

চুয়াডাঙ্গা সদর থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত সিরাজুল ইসলামের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2