Menu
 
       
জাতীয়

আজকের শিক্ষার্থীরাই ভবিষ্যতের কর্ণধার: শিক্ষা মন্ত্রী


 
আজকের শিক্ষার্থীরাই ভবিষ্যতের কর্ণধার: শিক্ষা মন্ত্রী  2886 
 

আজকের শিক্ষার্থীরাই ভবিষ্যতের দেশ ও জাতীর কর্ণধার। শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করতে একটি আদর্শ ইউনিভার্সিটির ভূমিকা অপরিসীম। বুধবার সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন এলাকায় আমেরিকান আবাসন প্রকল্পে গ্রীন ইউনিভার্সিটির নবনির্মিত স্থায়ী ক্যাম্পাসে ৩য় সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা মন্ত্রী ও এমপি, নুরুল ইসলাম নাহিদ এসব কথা বলেন। অনুষ্ঠানে গ্রীন ইউনিভার্সিটির ট্রাষ্টিজ বোর্ডের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল আল-মামুন -এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, ইউজিসি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নান, অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জামান, উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকির, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. ফৈয়াজ খাঁন প্রমুখ। 
সমাবর্তন অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের ৬ জনকে চ্যাঞ্চেলর ও ১০ জনকে ভাইস-চ্যাঞ্চেলর স্বর্ণপদক প্রদান সহ ১৪৬১ জন শিক্ষার্থীকে সদন দেয়া হয়। 

মো: সোহেল কিরণ
নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2