Menu
 
       
প্রবাস

কাতারে দিদারুল কবির রতনকে সংবর্ধনা


 
কাতারে দিদারুল কবির রতনকে সংবর্ধনা  1950 
 

কাতার: কাতারে সফররত ফেনী জেলা যুবলীগের সভাপতি ও দাঁগনভূঞা উপজেলার দুই বারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ দিদারুল কবির রতনকে সংবর্ধনা দিয়েছে বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ কাতার।

দোহার Strato হোটেলে আতিকুল মাওলা মিঠুর সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি শহিদুল্লাহ হায়দারের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য দেন সাধারণ সম্পাদক এম,এ মুরাদ হোসাইন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সামাজিক সংগঠন বন্ধুর বন্ধন দাঁগনভূঞা উপজেলা সভাপতি মোঃ আলমগীর, দাঁগনভূঞা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিজন ভৌমিক,বঙ্গবন্ধু পরিষদের সভাপতি এস,এম ফরিদুল আলম,কাতার আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরি,বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল্লাহ মানিক।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আবু রায়হান,শফিকুল ইসলাম তালুকদার বাবু, আনোয়ার হোসেন,ফয়েজ হোসেন, কাজী আশরাফ, সেলিম রেজা প্রমুখ।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2