Menu
 
       
বাংলাদেশ

খাগড়াছড়িতে চতুর্থ রেঞ্জার ক্যাম্প সম্মেলন সমাপ্ত


 
খাগড়াছড়িতে চতুর্থ রেঞ্জার ক্যাম্প সম্মেলন সমাপ্ত  2106 
 

বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশনের চট্টগ্রাম অঞ্চলের চতুর্থ আঞ্চলিক রেঞ্জার ক্যাম্প ২০১৮ আজ (রবিবার) শেষ হচ্ছে। খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত চারদিন ব্যাপী অনুষ্ঠানে গতকাল (শনিবার) সন্ধ্যায় অনুষ্ঠিত হয় মহা তাঁবু জলসা।
বাংলাদেশ গার্ল গাইডস্ এর আঞ্চলিক কমিশনার রাহেনারা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ শাহ আলমগীর। অনুষ্ঠানে গার্ল গাইডস্ এসোসিয়েশনের জেলা কমিশনার শ্রীলা তালুকদার ও গার্ল গাইডস্ এর বিভিন্ন ইউনিটের সদস্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন- উন্নত চারিত্রিক বৈশিষ্ট্য অর্জন, শৃংখলা, দেশ প্রেম, সেবা ইত্যাদির মনোবৃত্তি তৈরীতে গার্ল গাইডস এর ভূমিকা অতুলনীয়।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ক্যাম্প ফায়ার অনুষ্ঠিত হয় এবং রেঞ্জার ক্যাম্পে অংশগ্রহণকারীদের মাঝ থেকে গান ও নৃত্য পরিবেশন করা হয়।
চতুর্থ আঞ্চলিক রেঞ্জার ক্যাম্পে চট্টগ্রাম বিভাগের ১৭ টি কলেজের ২০০ জন গার্ল গাইড সদস্য অংশগ্রহন করেন।

বিপ্লব তালুকদার
খাগড়াছড়ি প্রতিনিধি

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2