Menu
 
       
বাংলাদেশ

নরসিংদী মাধবদীতে ভয়াবহ অগ্নিকান্ড- ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি


 
নরসিংদী মাধবদীতে ভয়াবহ অগ্নিকান্ড- ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি  2340 
 

নরসিংদী মাধবদীর কল্যান্দী টেক্সটাইল মিলে ভয়াবহ অগ্নিকান্ডে ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেছে। গতকাল ১৪ জানুয়ারি রোববার সকাল সাড়ে ৪ টায় মাধবদী বাসস্ট্যান্ডের পাশে কল্যান্দী টেক্সটাইল ও ডাইং ফ্যাক্টরীতে এ ঘটনা ঘটে।  
মিল কতৃপক্ষের সুত্রে জানা গেছে, রোববার ভোরে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সুত্রপাতের পর মিলের লোকজন ছুটাছুটি করে মিল হতে বের হয়ে আসে পরে আগুনের লেলিহান শিখা দেখে আশপাশের লোকজন দৌড়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। পরে মাধবদী ও নরসিংদী দমকল বাহিনী কে সংবাদ দিলে নরসিংদী দমকল বাহিনীর ২ টি ইউনিট আসার বেশ কিছুক্ষন পর মাধবদী দমকল বাহিনী ঘটনাস্থলে আসে। ৪ টি ইউনিট প্রায় ২ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। ট্রেকটাইল মিলের ১ম তলা ও ২য় তলার দীর্ঘক্ষন আগুনে পুড়ে ছাই হয়ে যায় প্রায় ৫ কোটি টাকার মালামাল। মালামালের মধ্যে ছিল রং, কেমিক্যাল, ২০ লাখ গজ থ্রী পিছ, গ্রে কাপড়, সহ বড় ধরনের ৫ টি ডাইং মেশিন, ২টি হোলডিং মেশিন, ২ টি এসি ও ব্যৈদুৎতিক তার সহ অন্যান্য মালামাল। এসব তথ্য জানান মিলের ম্যানেজার মোঃ মফিজ।  
মিল মালিক হাজী মোহর আলী তাবলিগ জামাতে থাকায় তার সাথে যোগাযোগ করা যায়নি। এব্যাপারে মিল ম্যানেজার মাধবদী থানায় একটি সাধারন ডায়রী করেন।


মো: শফিকুল ইসলাম মতি
নরসিংদী জেলা প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2