Menu
 
       
বিনোদন

সালমানের চুম্বনে রেগে যান কারিনা!


 
সালমানের চুম্বনে রেগে যান কারিনা!  1794 
 

কারিনা কাপুর খান, এ বলিউড অভিনেত্রীকে চুম্বন করেছিলেন বলিউডের সুলতান সালমান খান। কোনও সিনেমাতে নয়, বাস্তবেই। আর বলিউড সুপারস্টার সালমান খান কেন এমন গভীর আবেগে চুম্বন করলেন কারিনা কাপুরকে? 

ছবিটা দেখে নিশ্চয় অবাক হচ্ছেন সকলে। কারিনা হেয়ার স্টাইলিস্ট পম্পি হান্সের তোলা এই ছবিই বছর দুয়েক আগে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ফের ভাইরাল হয়েছে সেই ছবি। সালমান-কারিনার এই ঘনিষ্ঠ মুহূর্ত ফ্রেমবন্দি করে তোপের মুখে পড়েন পম্পিও। 

পম্পির ওপর বেশ রেগে যান কারিনা। ছবি যদি তিনি তুলেও থাকেন তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার কি কোনও দরকার ছিল? কারণ এ নিয়ে যত সমালোচনা হয়েছে সবই তো সামলাতে হয়েছে সালমান-কারিনাকেই।

ঠিক কী ঘটেছিল সেদিন: সালমান যে কারিনার বেশ ঘনিষ্ঠ বন্ধু, বলিউড মহলে তা অজানা নয়। এমনকী কারিনার দিদি কারিশ্মার সঙ্গেও সালমান খানের বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। ওইসময় মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে শুটিং করছিলেন কারিনা। আর সেখানে হঠাৎ হাজির হন সালমান। শুটিংয়ের ফাঁকে কারিনার সঙ্গে চুটিয়ে আড্ডাও দেন। তার ফাঁকেই প্রিয় বন্ধুর কপালে দেন স্নেহের চুম্বন। আর সেই ছবি ক্যামেরাবন্দি হয়ে ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় চলে গসিপ।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

বিনোদন Dhallywod  Hollywood & Other  Bollywood  Film reviews  Shooting spot  Tv  Music 

Banner 2