Menu
 
       
খেলা

১১২২ ক্রিকেটারের সঙ্গে লড়াইয়ে সাকিব-তামিম


 
১১২২ ক্রিকেটারের সঙ্গে লড়াইয়ে সাকিব-তামিম  1638 
 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের নিলামে এবার বাংলাদেশ থেকে অংশগ্রহণ করতে যাচ্ছেন ৮ ক্রিকেটার। যেখানে সাকিব, তামিম, সাব্বির, মাহমুদউল্লাহদের মতো তারকারা রয়েছেন। কিন্তু আইপিএলে এবার দল পেতে ১১২২ জন ক্রিকেটারের সঙ্গে নিলামে লড়াই করতে হবে তাদের।

ভারতের বেঙ্গালুরুতে আগামী ২৭ ও ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে আইপিএলের একাদশ আসরের নিলাম।

আইপিএলের নিজস্ব ওয়েবসাইটে বলা হয়, শুক্রবার ছিল আইপিএলের নিলামে নাম নিবন্ধনের শেষ সময়। আসন্ন আসরের নিলামে ভারতের ৭৭৮ জন ও বিদেশী ২৮২ জন খেলোয়াড় রয়েছে। আইসিসি সহযোগী দেশ থেকে ক্রিকেটার আছেন ৩ জন। এরমধ্যে যাদের এখনো আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়নি এমন ৮৩৮ জন খেলোয়াড়ও নিলামে থাকবেন।

বিদেশিদের তালিকায় সবচেয়ে বেশি ৫৮ জন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা নিলামে উঠবেন। এরপর দ্বিতীয় সর্বোচ্চ ৫৭ জন দক্ষিণ আফ্রিকার খেলোয়াড় নিলামে রয়েছে। তৃতীয় সর্বোচ্চ ৩৯ জন খেলোয়াড় নিলামে উঠবে ওয়েস্ট ইন্ডিজ এবং শ্রীলঙ্কা থেকে।

বাংলাদেশ থেকে আইপিএলের নিলামে নাম রয়েছে ৮ জন খেলোয়াড়ের। এরা হলেন- সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, সাব্বির রহমান ও আবুল হাসান রাজু।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

খেলা Country cricket  International cricket  Football  International football  Other  Kabaddi  BPL 

Banner 2