Menu
 
       
প্রযুক্তি

আবারও ধরা পড়ল ইউএফও


 
আবারও ধরা পড়ল ইউএফও  1638 
 

পৃথিবীর বাইরের জগত নিয়ে মানুষের জল্পনা-কল্পনার শেষ নেই। ভিনগ্রহের প্রাণীদের নিয়ে অনেক আগেই নাসার বিজ্ঞানীরা গবেষণা শুরু করেছেন। এরই মধ্যে পৃথিবীর আকাশে বেশ কয়েকবার ইউএফও এর উপস্থিতিও দাবি করেছেন তারা। আর তারই ধারাবাহিকতায় আবারও ক্যামেরায় ধরা পড়ল ইউএফও-র মতো কোনো বস্তু।

জানা গেছে, মেক্সিকোর আকাশে দেখা এই এই অদ্ভুত দৃশ্য। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই ভিডিও। মোবাইলে তোলা ওই ভিডিওতে দেখা যাচ্ছে, লম্বাটে একটি বস্তু ঝুলে আছে আকাশে।

মেক্সিকোর বাজা শহরের আকাশে ঘুরপাক খেতে দেখা গেছে ওই অদ্ভুত বস্তুকে। লম্বাটে আকৃতির এই আজব বস্তুটি বেশ কিছুক্ষণ ধরে রাতের আকাশে থাকে। মোবাইল ক্যামেরায় বন্দি হওয়া ভিডিওর সূত্র ধরে অনেকেই দাবি করছেন- এটি ইউএফও। যদিও ভিডিওটি খুব একটা পরিষ্কার নয়, এবং জুম করেও রেকর্ড করা হয়নি তাই সঠিকভাবে এখনই কিছু বলা সম্ভব নয়।

এ ব্যাপারে ইউএফও বিশেষজ্ঞ পেড্রো র‍্যামিরেজ বলেছেন, এটিই ২০১৮ সালের প্রথম দেখা ইউএফও। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্‍কারে তিনি জানান, "২০১৭ সালের শেষ দু’মাসে প্রচুর ইউএফও দেখা যাওয়ার খবর পাওয়া গেছে এবং আগামী দিনে এই সংখ্যা আরও বাড়বে।"

তিনি আরও জানান, "নাসা এবং স্পেস এক্স-এর নতুন স্যাটেলাইট স্টেশন এত বেড়ে যাওয়ার জন্য ইউএফও বেশি সংখ্যায় দৃশ্যমান হবে। আমরাও যেমন বিভিন্ন ভাবে ওদের উপর নজর রাখি, ঠিক তেমনি তারাও আমাদের উপরে নজর রাখছে।"


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2