Menu
 
       
বাংলাদেশ

"আওয়ামীলীগ আবারো ক্ষমতায় আসবে"


 
"আওয়ামীলীগ আবারো ক্ষমতায় আসবে"  5694 
 

সেনবাগ: নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আর,টিভি এবং বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম বলেছেন আওয়ামীলীগ আবারো ক্ষমতায় আসবে। তিনিগতকাল  সেনবাগ উপজেলা চাঁদপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। বিদ্যালয়ের সভাপতি প্রকৌশলী মোঃ আমিরুল ইসলামের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোরশেদ আলম বলেন, সেনবাগে আওয়ামীলীগের অবস্থা ভালো নয়, এখানে দলীয় নেতারা ঐক্যবদ্ধ নয়, বহু চেষ্টার পরেও দলীয় নেতাদের এক করতে পারি নাই, আওয়ামীলীগ আবারো ক্ষমতায় আর যদি বিএনপির এমপি নির্বাচিত হয় তাহলে সেনবাগে কোন উন্নয়ন হবে না,তাই তিনি সকলকে আগামী নির্বাচনে নৌকা ভোট দেওয়ার আহŸান জানন। দলের প্রার্থী যে হ্উক না কেন তিনিও নৌকার পক্ষে ভোট করবেন বলে অঙ্গিকার ব্যাক্ত করেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও তমা গ্রæপের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান ভূঁইয়া মানিক, জাতীয় পাটির কেন্দ্রীয় বন্দর শ্রমিক নেতা আবদুস সাত্তার, শওকত হোসেন কানন, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব এম দলিলুর রহমান, ব্যবসায়ী খন্দকার জসিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা সফিউল আজম পিন্টু, বক্তব্য রাখেন, সেনবাগ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরেজ্জামান চৌধুরী, নোয়াখালী জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম বাবু। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা খন্দকার জহিরুল ইসলাম, সেনবাগ পৌরসভা আওয়ামীলীগ সভাপতি ভিপি মমিন উল্যাহ মানিক,আলী অক্কাছ রতন, ভিপি আবু নাছের দুলাল, ট্রেক্স ওয়ান বিডির এমডি খালেদ মোশারফ জুয়েল, বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি সফিউল আলম ফারুক, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ উল্যাহ বিএসসি, উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী হাসিনা আক্তার, রেজিয়া আক্তার বকুল,বেবী, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আবদুস সাত্তার বিএসসি। আওয়ামীলীগ নেতা আলী আক্কাস রতন, নাজমুল হুদা মাসুদ, মোহাম্মাদপুর রামেন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভপতি সাইদুজ্জামান স্বপন । আলোচনা সভা শেষে অতিথিরা ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগী অংশ গ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

মোঃ হারুন
সেনবাগ,নোয়াখালী


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2