Menu
 
       
বাংলাদেশ

পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সমাপ্ত হল পলাশের উন্নয়ন মেলা


 
পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সমাপ্ত হল পলাশের উন্নয়ন মেলা  4446 
 

পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে শেষ হল  নরসিংদীর পলাশের তিন দিনব্যাপি উন্নয়ন মেলা। উন্নয়ন মেলার আনন্দ আরো বাড়িয়ে দিতে আজ শনিবার  দিনব্যাপি উন্নয়ন মেলার মাঠে উপজেলা প্রশাসনের  উদ্যোগে উপজেলার বিভিন্ন,স্কুল ,কলেজ, মাদ্রাসার  ছাত্রছাত্রীদের নিয়ে চিত্রাঅংকন, রচনা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা আয়োজন করা হয়। সেই সাথে বর্তমান সরকারের উন্নয়নের সাফল্য তুলে ধরতে উন্নয়ন মেলা প্রাঙ্গণে ভাল সেবা প্রদানের জন্য ৪৬ টি স্টল গুলোর মধ্যে ও প্রতিযোগিতার  আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার ভাস্কর দেবনাথ বাপ্প্রি সভাপতিত্বে  শেষ দিনের উন্নয়ন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন,উপজেলা চেয়ারম্যান  সৈয়দ জাবেদ হোসেন। এ সময়  উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দগণ উপস্থিত ছিলেন। এ বছর উন্নয়ন মেলায় ভাল সেবা দেওয়ার জন্য প্রথম স্থান অর্জন করেন, উপজেলা কৃষি অফিসার আমিরুল ইসলাম,২য় স্থান অর্জন করেন,পল্লী বিদ্যুৎ সমিতি-১ পলাশ,নরসিংদীর অনিতা বর্ধন, ও তয় স্থান অর্জন করেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সোহরাব হোসেন ভূঁইয়া।উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার উন্নয়ন মেলা উদ্বোধন করেন পলাশের সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন। পরে উপজেলা নির্বাহী অফিসার ভাস্কর দেবনাথ বাপ্পির সভাপতিত্বে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য করেন পলাশের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডা. আনোয়ারুল আশরাফ খান দিলিপ। এ সময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। ২য় দিন শুক্রবার ও দিনব্যাপি উন্নয়ন মেলা প্রাঙ্গনে আলোচনা সভা  সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত্ব হয়েছিল।  এ বছর ১ম, ২য় ও তয় দিনের উন্নয়ন মেলায় বহুসংখ্যক দর্শক ও শিশুদের উপস্থিত বেশি দেখা যায় ।

মো: আল আমিন মুন্সী 
নরসিংদী


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2