Menu
 
       
বাংলাদেশ

জৈন্তাপুরে মর্মান্তকি সড়ক দূঘর্টনায় শিশুকন্যাসহ ৩জন নিহত


 
জৈন্তাপুরে মর্মান্তকি সড়ক দূঘর্টনায় শিশুকন্যাসহ ৩জন নিহত  1716 
 

সিলেট তামাবিল জাফলং মহাসড়কের জৈন্তাপুর উপজেলার দরবস্ত পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর অফিস সংলগ্ন এলাকায় এক মর্মান্তিক সড়ক দূঘর্টনায়  ২ মহিলা ১ শিশুকন্যাসহ ৩ জন নিহত হয়েছেন । এই ঘটনায় অন্তত আরো ২০জন যাত্রী আহত হয়েছে । 
গতকাল ১৩ জানুয়ারী শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই দূঘর্টনা ঘটে। খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানায়র অফিসার (ইনচার্জ) খান মো: মাঈনুল জাকির, দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার সহ পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। স্থানীয় এলাকাবাসির সহযোগিতায় আহতদের উদ্বার করে জৈন্তাপুর ও সিলেট হাসপাতালে প্রেরণ করা হয়। এই ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসি রাস্তা অবরোধ করে ঘটনার প্রতিবাদ জানান। এসময় উত্তেজিত জনতা সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অফিসে হামলা ও ভাংচুর করার চেষ্টা চালায়। 
জানাগেছে, সিলেট থেকে জাফলং গামী যাত্রীবাহী বাস সিলেট-জ-(১১-০৪৬৮) দরবস্ত পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর অফিস সংলগ্ন তামবিল সড়কের ঐ স্থানে আসার পর সেখানে দাড়ানো চট্টমোটো-ট (১১-৫৯৯০) ট্রাক গাড়িতে বিদ্যুৎ-এর খাম্বা (পুল) লোট করা হচ্ছিল। তখন রাস্তার মধ্যেখানে দাড়ানো থাকায় ট্রাকের সাথে যাত্রীবাহী বাসের ধাক্কা লাগলে বাসের সামনের অংশ ধুর্মে মুছড়ে যায়। এতে বাসের সামনে বসা একই পরিবারের ৩ জন যাত্রী ২ মহিলা, ১ শিশুকন্যা সহ ৩জন ঘটনাস্থলে মারা যায়। এতে আরো ২০ জন লোক আহত হয়। আহতদের জৈন্তাপুর ও সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতদের বাড়ি মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় বলে জানাগেছে। নিহতরা একই পরিবারের মা-মেয়ে ও নাতী। এই রিপোট লেখা পর্যন্ত নিহত ৩ জনের লাশ ঘটনাস্থলে পড়েছিল কিন্তু নিহতদেও নাম ও পরিচয় জানা যায়নি। 

এস এম রাজু 
জৈন্তাপুর,সিলেট


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2