Menu
 
       
বাংলাদেশ

বাংলাদেশের মানুষ জঙ্গীবাদ চায় না: স্বরাষ্ট্রমন্ত্রী


 
বাংলাদেশের মানুষ জঙ্গীবাদ চায় না: স্বরাষ্ট্রমন্ত্রী  3822 
 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশের মানুষ জঙ্গীবাদ চায় না, সন্ত্রাস চায় না। এদেশে জঙ্গীবাদের গোড়াপত্তন হয়েছিল, প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে বর্তমানে বাংলাদেশের জঙ্গীবাদ নিয়ন্ত্রন করা হয়েছে। ধর্মের নামে যারা সন্ত্রাসবাদ করে দেশেকে জঙ্গীরাষ্ট্রের পরিনত করতে চায় তারা কখনোই সফল হবে না। মন্ত্রী শনিবার দুপুরে নরসিংদীর শিবপুর উপজেলার লাখপুর-শিমুলিয়া উচ্চ বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উদ্যাপন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক প্রধান শিক্ষক মহসিন নাজিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নরসিংদী-২ আসনের সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা, মনোহরদী-বেলাব আসনের সাংসদ এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন। এসময় শিবপুরের সাবেক সাংসদ জহিরুল হক ভূইয়া মোহন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধা, পুলিশ সুপার আমেনা বেগমসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ সুধিজনেরা উপস্তি ছিলেন।
মো: শফিকুল ইসলাম মতি 
নরসিংদী জেলা প্রতিনিধি

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2