Menu
 
       
বাংলাদেশ

সড়ক দুর্ঘটনায় শিল্পী নকুল কুমারের ২ সহযোগী নিহত


 
সড়ক দুর্ঘটনায় শিল্পী নকুল কুমারের ২ সহযোগী নিহত  11622 
 

ফরিদপুর প্রতিনিধি: ঢাকা-মাওয়া-খুলনা মহাসড়কের ফরিদপুর-মাদারীপুর জেলার সীমান্ত সূর্য্যনগর নামক স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন দুইজন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। হতাহতরা মাইক্রোবাসের চালক ও যাত্রী। শুক্রবার সকালের দিকে নির্মানাধীন রাস্তার প্রতিবন্ধকতার সাথে ধাক্কা লাগলে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় মাইক্রোবাসের চালক ভোলা জেলার কালুপুর থানার সোনাডগি গ্রামের মোস্তফা মিয়ার ছেলে মোশাররফ হোসেন(৩৭) ও শিল্পী নকুল কুমার বিশ্বাসের সহযোগী ঢাকা মীরপুরের জোনাকী পূর্ব আহম্মদ নগরের আবুল হোসেনের ছেলে ওয়াহিদ সুজাত(৩৮) ঘটনাস্থলেই নিহত হন। নিমাই(৩১) ও দ্বিপঙ্কর(৩৮) নামের অপর দুইজনকে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এরআগে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, ফায়ার সার্ভিস  ও স্থানীয় জনগন ঘন্টাব্যাপী চেষ্টার পর নিহত ও আহতদের উদ্বার করে ।
হতাহতরা সঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাসের সহযোগী। তারা প্রোগ্রাম শেষে ঢাকায় ফেরার পথে এ দুর্ঘটনায় পতিত হন।  
ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক মোস্তফা হোসেন জানান, বেনাপোল থেকে ঢাকা যাওয়ার পথে তাদের বহনকারী মাইক্রোবাসটি ঘন কুয়াশার কারনে নির্মানাধীন ৪ লেনের রাস্তার প্রতিবন্ধকতার সাথে ধাক্কা লাগলে এ হতাহতের ঘটনা ঘটে। এদিকে ভাঙ্গা হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে।

এস এম মনিরুজ্জামান,
ফরিদপুর-

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2