Menu
 
       
জাতীয়

বিশ্ব ইজতেমার প্রথমপর্বের আখেরি মোনাজাত রবিবার


 
বিশ্ব ইজতেমার প্রথমপর্বের আখেরি মোনাজাত রবিবার  1638 
 

টঙ্গীর তুরাগ নদীর তীরে দেশি-বিদেশি মুসল্লিদের অংশগ্রহণে ৫৩তম বিশ্ব ইজতেমার প্রথমপর্ব দ্বিতীয় দিন চলছে। একই সঙ্গে চলছে বয়ান। কাল রবিবার সকাল ১১টায় আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।

শনিবার দুপুরে পুলিশ কন্ট্রোল রুমের সামনে এ ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, বিশ্ব ইজতেমার মুরব্বিদের সাথে কথা হয়েছে। তারা জানিয়েছেন আগামীকাল রবিবার সকাল ১১টায় আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে।

তিনি জানান, বিশ্ব ইজতেমায় মোনাজাতে অংশ নেয়া মুসল্লিদের সুবিধার্থে শনিবার দিবাগত রাত ১২টা থেকে ইজতেমা মাঠ সংলগ্ন ঢাকার আব্দুলাহপুর, আশুলিয়ার কামাড়পাড়া, গাজীপুরের ভোগড়া বাইপাস ও টঙ্গীর নিমতলী পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকবে। মুসল্লিদের সুবিধার্থে ভোগড়া বাইপাস ও নিমতলী থেকে ইজতেমা মাঠ পর্যন্ত ১৫টি সাটল বাস মুসল্লিদের আনা-নেয়ার জন্য চলাচল করবে।

ইজতেমা মাঠের মুরব্বি মো. গিয়াস উদ্দন আহমেদ জানিয়েছেন, রবিবার সকাল ১১টার মধ্যে আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে। আখেরি মোনাজাত পরিচালনা করবেন করেন কাকরাইল মসজিদের ইমাম হাফেজ মোহাম্মদ জোবায়ের। মোনাজাতের আগে হেদায়াতি বয়ান করেন বাংলাদেশের মাওলানা আব্দুল মতিন।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2