Menu
 
       
ক্যাম্পাস

মহসীন হলে শিক্ষার্থীর মৃত্যু


 
মহসীন হলে শিক্ষার্থীর মৃত্যু  181662 
 

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহাম্মদ মহসীন হলের ২০৯ নম্বর রুমে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এক শিক্ষার্থী মারা গেছেন। শুক্রবার ভোর চারটার দিকে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী হলেন ২০০৯-২০১০ সেশনের আরিফুর রহমান রাশেদ। তিনি শান্তি ও সংঘর্ষ বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেছেন।তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার নশরতপুর গ্রামে।


হল সূত্রে জানা যায়, ভোর ৪টার দিকে হঠাৎ করে ঘুমের মধ্যে চিৎকার দিয়ে উঠেন রাশেদ। এ সময় রুমের অন্য সদস্যরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক একেএম গোলাম রাব্বানী বলেন, শিক্ষার্থীর মৃত্যুর কথা শুনে আমি ঢাকা মেডিকেলে গিয়েছি। কর্তব্যরত চিকিৎসক বলেছেন হার্ট এ্যাটাকে এ শিক্ষার্থী মারা গেছেন।
এ ব্যাপারে জানতে চাইলে মুহসীন হলের প্রাধ্যক্ষ নিজামুল হক ভুইঁয়া বলেন, ভোর ৪টার দিকে এই শিক্ষার্থী মারা যান। আমরা হলের তত্ত্বাবধানে তার লাশ গ্রামের বাড়ি পাঠিয়ে দিয়েছি।

জাহিদ হাসান
71নিউজ টিভি,
ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2