Menu
 
       
জাতীয়

ভারতে ফিরে গেলেন মাওলানা সাদ


 
ভারতে ফিরে গেলেন মাওলানা সাদ  1872 
 

নিজ দেশ ভারতে ফিরে গেছেন মাওলানা সাদ কান্ধলভী। সকালে কাকরাইল মসজিদ থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে মাওলানা সাদ কান্ধলভী বিমানবন্দরে যান। দুপুর ১২টার দিকে দিল্লির উদ্দেশে ঢাকা ত্যাগ করেন তিনি।

জেট এয়ারওয়েজের একটি ফ্লাইটে মাওলানা সাদ ঢাকা ছেড়েছেন বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাপালিয়নের (এএপিবিএন) এএসপি তারিক আহমেদ।

এর আগে ১০ জানুয়ারি (বুধবার) মাওলানা সাদের বিশ্ব ইজতেমায় অংশ নেওয়া ঠেকাতে বিমানবন্দর সড়কে বিক্ষোভ করে তাবলিগ জামাতের একটি অংশ।

পরদিন ১১ জানুয়ারি সকালে মাওলানা সাদকে বাংলাদেশ থেকে ভারতের দিল্লিতে ফেরত পাঠানোরও দাবি তোলা হয়। এক পর্যায়ে কাকরাইল ও বায়তুল মোকাররমের সামনে বিক্ষোভ করেন তাবলিগ জামাতের মুসল্লিরা।

এ পরিস্থিতিতে করণীয় নিয়ে ওই দিন বিকেলে সচিবালয়ে আলেম-ওলামাদের সঙ্গে বৈঠক করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন সাংবাদিকদের বলেন, টঙ্গীতে বিশ্ব ইজতেমা যথাসময়ে হবে। শান্তিপূর্ণভাবে হবে। যাদের নিয়ে বিতর্ক ছিল, তাদের নিয়ে একটা সমঝোতা হয়েছে।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2