Menu
 
       
বাংলাদেশ

নরসিংদীতে ৩ দিন ব্যাপি উন্নয়ন মেলা শুরু


 
নরসিংদীতে ৩ দিন ব্যাপি উন্নয়ন মেলা শুরু  2184 
 

নরসিংদী: সারাদেশের ন্যায় নরসিংদীতেও ৩ দিনের উন্নয়ন মেলা উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে সকালে জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি র‌্যালি শুরু হয়ে উন্নয়ন মেলায় গিয়ে শেষ হয়। পরে জেলা শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উন্নয়ন মেলা উদ্বোধন করেন। জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পানিসম্পদ প্রতিমন্ত্রী লে. কর্ণেল (অবঃ) নজরুল ইসলাম হিরু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল আলম, সিভিল সার্জন রাজিয়া সুলতানা, চেম্বারের প্রেসিডেন্ট আবদুল্লাহ আল মামুন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোতালিব পাঠানসহ নেতাকর্মীরা।
তারা বলেন, গত ৯ বছরে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে বিগত সময়ে কেউ এমন উন্নয়ন করতে পারে নি। ডিজিটাল যুগে বাংলাদেশের কেউ গৃহছাড়া থাকবে না। সকল মানুষের জন্য গৃহ ও আলোর ব্যবস্থা করে দেয়া হবে। ইতিমধ্যে নরসিংদীতে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। তার সুফল জনগন ভোগ করছে। আগামীতেও নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহব্বান জানান তারা।
শফিকুল ইসলাম মতি
নরসিংদী জেলা প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2