Menu
 
       
বাংলাদেশ

চুয়াডাঙ্গায় অব্যাহত শৈত্যপ্রবাহ কমছে না শীতের তীব্রতা


 
চুয়াডাঙ্গায় অব্যাহত শৈত্যপ্রবাহ কমছে না শীতের তীব্রতা  4524 
 

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় গত কয়েকদিন ধরে অব্যাহত থাকা শৈত্যপ্রবাহের ফলে দিন দিন বাড়ছে শীতের তীব্রতা। বেলা বাড়লেও শীতের তীব্রতা কমছে না। বৃহস্পতিবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা চুয়াডাঙ্গায় ৩ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। এছাড়া ভোর থেকে ঘন কুয়াশা পড়তে দেখা গেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সূর্যের দেখা মিললেও নেই কোনো উত্তাপ।
শীতের তীব্রতা অব্যাহত থাকায় বিপাকে পড়েছেন খেটে খাওয়া মানুষ। এছাড়া সাধারণ মানুষ গত এক সপ্তাহ থেকে প্রয়োজনীয় কাজ ছাড়া ঘর থেকে বের হচ্ছে না। শীত নিবারণের জন্য তারা খড়কুটোয় আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা করছে।
চুয়াডাঙ্গা আবহাওয়া অফিসের পর্যবে¶ক সামাদুল হক জানান,  বৃহঃপ্রতিবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৩ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে চুয়াডাঙ্গায়। পরিস্থিতি স্বাভাবিক হতে আরো কয়েকদিন সময় লাগবে বলেও জানান তিনি।
সালেকিন মিয়া সাগর
চুয়াডাঙ্গা

 

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2